scorecardresearch

বড় খবর

বিরল রোগে আক্রান্ত সামান্থা, চিকিৎসা করাতে আমেরিকায়, ভরসা জোগালেন চিরঞ্জীবি

সামান্থা রুথ প্রভুকে নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা।

বিরল রোগে আক্রান্ত সামান্থা, চিকিৎসা করাতে আমেরিকায়, ভরসা জোগালেন চিরঞ্জীবি
সামান্থা রুথ প্রভুর দ্রুত আরোগ্য কামনায় চিরঞ্জীবি

চিকিৎসা করাতে মার্কিন মুলুকে মায়োসাইটিস আক্রান্ত সামান্থা রুথ প্রভু। অভিনেত্রীকে সাহস জোগালেন ‘সিনিয়র’ অভিনেতা চিরঞ্জীবি।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই চিকিৎসার ছবি শেয়ার করে দুঃসংবাদ দিয়েছেন সামান্থা রুথ প্রভু! মায়োসাইটিসে আক্রান্ত দক্ষিণী সুন্দরী। বিরল রোগ। প্রায় মারণরোগও বলা চলে! যার জেরে সামান্থা বর্তমানে আমেরিকায় উড়ে গিয়েছেন চিকিৎসা করাতে। মানসিক টানাপোড়েনও কম নয় নায়িকার। এমন কঠিন সময়েই সামান্থার মনের জোর বাড়াতে পাশে দাঁড়িয়েছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবি। সেই শুভেচ্ছাবার্তা পেয়ে মার্কিন মুলুক থেকেই সিনিয়রকে ধন্যবাদ জানালেন সামান্থা রুথ প্রভু।

অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে চিরঞ্জীবি লেখেন, “প্রিয় স্যাম, আমাদের জীবনে যে কোনও সময়ে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়। হয়তো আমাদের মানসিক জোর আবিষ্কার করতেই এমন হয়। তুমি খুব ভাল মেয়ে। দারুণ মানসিক শক্তি তোমার। আমি নিশ্চিত যে, খুব দ্রুতই তুমি এই কঠিন সময় কাটিয়ে উঠবে। আরও বেশি করে সাহস ও প্রত্যয় সঞ্চয় করো। সব শক্তি থাকুক তোমার সঙ্গে।..”

চিরঞ্জীবির কাছ থেকে এমন বার্তা পেয়েই আপ্লুত সামান্থা। পাল্টা লিখলেন, “আমার এমন আরোগ্যবার্তার জন্য অসংখ্য ধন্যবাদ স্যর।” উল্লেখ্য,মাস ছয়েক আগেই অভিনেত্রী জানতে পেরেছিলেন তাঁর মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার কথা। যে বিরল রোগে মানুষের শরীরের পেশী প্রদাহ শুরু হয়। সুস্থ পেশীকে আক্রমণ করে তাদের কার্যক্ষম নষ্ট করে দেয়। ফলে পেশী দুর্বল হতে থাকে। সামান্থা রুথ প্রভুর ক্ষেত্রেও তাই।

[আরও পড়ুন: ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় রম্ভা! হাসপাতালে মেয়ে, চোখে জল নিয়ে নায়িকার আর্জি, ‘প্রার্থনা করুন..’]

এমন বিরল রোগের চিকিৎসা করানোর জন্য আমেরিকায় উড়ে গিয়েছেন অভিনেত্রী। সামান্থার দ্রুত আরোগ্য কামনা করেছেন দুলকির সলমন, শ্রিয়া সরন, এনটিআর জুনিয়রের মতো তারকারা। উল্লেখ্য, নায়িকা আগেই জানিয়েছেন যে, তাঁর সুস্থ হতে আরও সময় লাগবে। চিকিৎসকরাও সামান্থাকে নিয়ে ইতিবাচক ভাবনা প্রকাশ করেছেন। তাঁদের বিশ্বাস, অভিনেত্রী দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

প্রসঙ্গত, নাগাচৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে সামান্থার মানসিক টানাপোড়েনও কম যায়নি। ট্রোলড হতে হয়েছিল নায়িকাকে। তখন দুঃপ্রকাশ করে মুখ খোলেন তিনি। এরপর সিনেমার কাজ, সোলো ট্রিপ নিয়েই ব্যস্ত ছিলেন। চেষ্টা করছিলেন স্বাভাবিক জীবনে ফিরে আসার। তারপরই সামান্থার জীবনে এমন অঘটন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Chiranjeevi wishes samantha ruth prabhu speedy recovery actress in us