scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় রম্ভা! হাসপাতালে মেয়ে, চোখে জল নিয়ে নায়িকার আর্জি, ‘প্রার্থনা করুন..’

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রম্ভার ছোট মেয়ে।

ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় রম্ভা! হাসপাতালে মেয়ে, চোখে জল নিয়ে নায়িকার আর্জি, ‘প্রার্থনা করুন..’
পথ দুর্ঘটনায় আহত রম্ভা

ভয়ঙ্কর পথ দুর্ঘটনার কবলে বলিউডের একসময়কার হিট নায়িকা রম্ভা। আহত অভিনেত্রী। হাসপাতালে তার একরত্তি মেয়ে। চিন্তায়, ভয়ে প্রায় কুঁকড়ে গিয়েছেন রম্ভা। গাড়িতে ছিল তাঁর আরেক সন্তান এবং পরিচারকও। অল্পের জন্য সকলে মৃত্যুমুখ থেকে রেহাই পেলেও আশঙ্কাজনক অবস্থায় এখন হাসপাতালে ভর্তি রম্ভার (Rambha) ছোট মেয়ে।

নয়ের দশকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। বিগত ২ দশক ধরে পর্দায় তাঁকে না দেখা গেলেও রম্ভার জনপ্রিয়তা কিন্তু অনুরাগীদের কাছে কোনও অংশে কম নয়। মিঠুন, গোবিন্দা, অক্ষয় থেকে প্রসেনজিতের এই নায়িকাকে তাই আজও মনে রেখেছেন দর্শকরা। মঙ্গলবার সকালে সেই অভিনেত্রীকেই কিনা পড়তে হল ভয়ঙ্কর পথ দুর্ঘটনার কবলে। রম্ভার গাড়ি একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে। আহত হয়েছেন নায়িকা নিজেও। হাসপাতালে ভর্তি রম্ভার মেয়ে। চোখে জল নিয়ে নিজেই গোটা ঘটনার বিবরণ দিলেন তিনি।

ঠিক কী হয়েছে? হাসপাতালের বিছানায় চিকিৎসারত ছোট মেয়ের ছবি দিয়ে রম্ভা একবুক দুঃখ নিয়ে জানালেন, “বাচ্চাদের নিয়ে স্কুল থেকে ফিরছিলাম। সেইসময়েই এক গাড়ি এসে সজোরে ধাক্কা মারে আমাদের গাড়িতে। ভিতরে ছিলাম আমি এবং আমার সন্তানরা আর ওদের দেখভাল করার লোক। আমাদের সকলের অল্পবিস্তর চোট লাগলেও আমার ছোট মেয়ে সাশা এখনও হাসপাতালে ভর্তি। খুব খারাপ দিন। খারাপ সময়ে। দয়া করে আমাদের জন্য প্রার্থনা করুন। আপনাদের সকলের প্রার্থনা খুব দরকার এই সময়ে।”

[আরও পড়ুন: ক্যানসারে আক্রান্ত বোন, চিকিৎসার জন্য অনুরাগীদের কাছে ‘হাত পাতলেন’ RJ সায়ন]

প্রসঙ্গত, রম্ভা বর্তমানে থাকেন কানাডাতে। সেখানেই সুখের ঘরকন্না সাজিয়েছেন। দুই মেয়ে এবং এক ছেলে ও স্বামীকে নিয়ে। বছর খানেক আগেই তৃতীয় সন্তানের জন্ম দেন রম্ভা। নায়িকার এমন পোস্টে উদ্বিগ্ন অনুরাগীরাও। সকলেই প্রার্থনা করেছেন যাতে তাঁর মেয়ে দ্রুত সুস্থ হয়ে মায়ের কাছেে ফিরে আসে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rambha and her children injured in car accident in canada