নেটফ্লিক্সের ছবি ঢাকা-র শুটিংয়ে আমেদাবাদে ক্রিস হেমসওর্থ

আমেদাবাদে শুটিং করছেন ক্রিস হেমসওর্থ। নেটফ্লিক্সের পরবর্তী প্রজেক্ট ঢাকাতে রয়েছেন তিনি। অ্যাভেঞ্জার্স অভিনেতা এখানে অপহৃত ভারতীয় ছেলের উদ্ধারকর্তার ভূমিকায়।

By: Published: November 5, 2018, 12:47:52 PM

হলিউড অভিনেতা ক্রিস হেমসওর্থ ভারতে। নেটফ্লিক্সের পরবর্তী প্রজেক্ট ঢাকাতে অভিনয় করছেন তিনি। অ্যাভেঞ্জার্স অভিনেতা এখানে অপহৃত ভারতীয় ছেলের উদ্ধারকর্তার ভূমিকায়। এরআগেও ভারতে ক্রাইম ড্রামার শুটিং করেছেন অভিনেতা। এখন আমেদাবাদে শুটিং করছেন ক্রিস হেমসওর্থ। ক্রিস সোশাল মিডিয়ায় শুটিংয়ের ছবি দিয়েছেন। তারপরেই ভাইরাল হয় এই খবর। অ্যাভেঞ্জার্স অভিনেতা এখানে অপহৃত ভারতীয় ছেলের উদ্ধারকর্তার ভূমিকায়। এই চরিত্রে অভিনেতার মানসিক অস্থিরতার দিক তুলে ধরা হবে। ভারতে শুটিং করতে এসে বেশ খোসমেজাজেই ধরা দিলেন থর।

এই ছবির চিত্রনাট্যকার জো রুশো, নির্মাতারা অ্যাভেঞ্জার্স: ইনফিটিনি ওয়ারের পর আবার একটি ছবিতে একসঙ্গে কাজ করার সিন্ধান্ত নিয়েছেন। ঢাকার পরিচালক শাম হার্গরেভ।

Chris Hemsworth at Dhaka’s shoot location. আমেদাবাদে শুটিং করছেন ক্রিস হেমসওর্থ অভিনেতা নেটফিক্সে ডেবিউ করছেন এই ছবি দিয়েই।

আরও পড়ুন, কেমোর প্রভাব চোখেও, পড়তে না পারার আক্ষেপ সোনালি বেন্দ্রের

Dhaka is a Netflix film written by Joe Russo. এই ছবির চিত্রনাট্যকার জো রুশো আমেদাবাদের এই লোকেশনেই শুটিং হচ্ছে ঢাকার ঢাকার পরিচালক শাম হার্গরেভ

ক্রিস হেমসওর্থ খাওয়ার মিজোলিনইর পেয়েছেন, আসলে যেটা থর: র্যাগনারকে পালিত বোন হেলা এই অস্ত্র নষ্ট করার আগে থরের ছিল। নিজের ইনস্টাগ্রাম থেকে এই ছবি শেয়ার করেছেন ক্রিস।সম্প্রতি হেমসওর্থ অ্যাভেঞ্জার্স ফোর নিয়ে বলেছেন, ”আপনি যদি ইনভিনিট ওয়ার দেখে আতঙ্কিত হন, আপনার জন্য শক এখনও বাকি রয়েছে। তার পেছনে কারণ আছে অবশ্যই প্রথমবার দুটো স্ক্রিপ্ট পড়ার পরই আমি মুগ্ধ হয়েছি”। প্রসঙ্গত, অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ারের পরের ছবি ‘অ্যাভের্ঞ্জাস ফোর’।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Chris hemsworth shooting in india gets edible mjolnir as welcome gift

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X