বড় খবর

চুলবুল পাণ্ডে নতুন অবতারে! তৈরি হচ্ছে চুলবুলকে নিয়ে কার্টুন সিরিজ

তৈরি হচ্ছে সলমন খান অভিনীত ‘দাবাং’ সিরিজের কাল্ট চরিত্র চুলবুল পাণ্ডের অ্যানিমেটেড অবতার। ছোটদের জন্য লেখা হচ্ছে নতুন গল্প।

Chulbul Pandey coming in animated avatar sequel kid series in making
এবার অ্যানিমেশনে চুলবুল।

‘দাবাং’ সিরিজ সারা দেশের দর্শকের মধ্যে এতটাই জনপ্রিয় যে এই সিরিজের মুখ্য় চরিত্র চুলবুল পাণ্ডে ছেয়ে রয়েছে নানা ধরনের পপুলার কালচারে। হিন্দি ছবির এই কাল্ট চরিত্রটি নিয়ে এবার তৈরি হচ্ছে একটি অ্যানিমেটেড সিরিজ। চুলবুল আসবে অ্যানিমেটেড অবতারে। কিন্তু ‘দাবাং’ সিরিজের গল্প নয়, ওই সিরিজের চরিত্রগুলি নিয়ে তৈরি করা হচ্ছে একটি সিকোয়েল কার্টুন সিরিজ।

এই সিরিজে দাবাং-এর প্রধান চরিত্রগুলির প্রায় সবকটিই থাকছে তবে এখানে নতুন করে ছোটদের উপযোগী গল্প লেখা হবে। অর্থাৎ এটি হবে একটি সিকোয়েল সিরিজ যেখানে চুলবুল, রজ্জো, চেদি সিং, বাচ্চা ভাইয়া, বালি ইত্যাদি চরিত্রগুলো থাকবে বিভিন্ন গল্পে। চুলবুল ও তার ‘দাবাং’-পৃথিবীর চরিত্রগুলির নিত্যদিনের জীবন, অ্যাডভেঞ্চার– এই সব নিয়েই লেখা হয়েছে এই অ্যানিমেটেড সিরিজের গল্প, এমনটাই জানা গিয়েছে মিসমালিনী ডট কম-এর একটি সাম্প্রতিক প্রতিবেদনে।

আরও পড়ুন: ‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজন? কী বলছেন অনুষ্কা

ঠিক যেমন ‘আলাদিন’-এর সিকোয়েল অথবা ‘লিটল মারমেড’-এর প্রিকোয়েল সিরিজ টেলিভিশনের জন্য তৈরি করেছিল ডিজনি, চুলবুল-এর অ্যানিমেটেড সিরিজটিও অনেকটা তেমনই। শুধু এখানে চরিত্রগুলো দেশীয় এবং এই সিরিজটি সম্ভবত কোনও ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে, টিভিতে নয়। ওই প্রতিবেদন অনুযায়ী, মোট ২টি সিজন থাকবে এই সিরিজের। প্কসমিক-মায়া অ্যানিমেশন স্টুডিওর তৈরি এই সিরিজের প্রথম সিজনটি আসতে পারে এই বছরেই তবে ঠিক কবে থেকে তা জানা নেই।

এই অ্যানিমেশন সিরিজের গল্পগুলিতে দুষ্টের দমন ছাড়াও জোকস. ছড়া. লিমেরিক ইত্যাদি বলবে চুলবুল। অ্যাডভেঞ্চার ও মজা দুই থাকবে মিলিয়ে-মিশিয়ে যাতে ছোটদের পাশাপাশি সব বয়সের দর্শকেরই ভাল লাগে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chulbul pandey coming in animated avatar sequel kid series in making225690

Next Story
আসছে লকডাউনে তৈরি ‘মোহর’-এর নতুন এপিসোডStar Jalsha to telecast fresh special episode of Mohor serial
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com