বড় খবর

চরম দুঃসংবাদ চাঙ্কি পাণ্ডের পরিবারে, শোকে ভেঙে পড়লেন মেয়ে অনন্যা

শ্যুটিংয়ের কারণ বাইরে ছিলেন। তবে শিডিউল বাতিল করে সোজা বাড়িতে পৌঁছেছেন অভিনেত্রী।

Chunky Pandey, Ananya Pandey, Chunky Pandey's mother passes away, চাঙ্কি পাণ্ডে, অনন্যা পাণ্ডে
মাতৃহারা হলেন চাঙ্কি পাণ্ডে, শোকবিহ্বল অনন্যা

চরম দুঃসংবাদ চাঙ্কি পাণ্ডের (Chunky Pandey) পরিবারে। প্রয়াত অভিনেতার মা স্নেহলতা পাণ্ডে। শনিবার সকালেই মৃত্যু হয়েছে তাঁর। সূত্রের খবর, বার্ধক্যজনিত শারীরিক সমস্যায় ভুগছিলেন। এদিকে, ঠাকুমার মৃত্যুতে শোকে মুহ্যমান হয়ে পড়েছেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey)। শ্যুটিংয়ের কারণ বাইরে ছিলেন। তবে শিডিউল বাতিল করে সোজা ঠাকুমার বাড়িতে পৌঁছেছেন শেষকৃত্যে অংশ নিতে।

মায়ের সঙ্গে একই বাড়িতে না থাকলেও শনিবার সকালে পাণ্ডে পরিবারে এই খবর যেতেই ছেলে চাঙ্কি ছুটে যান মায়ের বাড়িতে। পরের দিকে অভিনেতার স্ত্রী ভাবনা এবং ছোট মেয়ে রায়সা পাণ্ডেকেও দেখা যায় স্নেহলতার বাড়িতে ঢুকতে।

[আরও পড়ুন: মুঘল সম্রাট জাহাঙ্গির থেকে ‘জেহ’? সন্তানের নাম নিয়ে ফের কটাক্ষ সইফ-করিনাকে]

মায়ের সঙ্গে চাঙ্কি পাণ্ডে

চাঙ্কির পরিবারকে সমবেদনা জানাতে পৌঁছেছিলেন পারিবারিক বন্ধু নীলম কোঠারি এবং তাঁর স্বামী অভিনেতা সমীর সোনি, শাবিনা খান, সোহেল খানের ছেলে নির্বাণ, নেতা জগতাপ ভাই, বাবা সিদ্দিকিও। শেষকৃত্যেও অংশ নেন তাঁরা।

প্রসঙ্গত, ২০১৯ সালে ঠাকুমা স্নেহলতার জন্মদিনে একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন অনন্যা পাণ্ডে। অনন্যা তাঁর ঠাকুমাকে ঠাট্টা করে জওয়ানি দাদি বলে ডাকতেন। চলতি বছরের নারী দিবসেও ঠাকুমা স্নেহলতার জন্য বিশেষ বার্তা শেয়ার করেন অভিনেত্রী। ঠাকুমার খুব কাছের ছিলেন অনন্যা, তাই আজ তাঁর প্রয়াণে শোকে ভেঙে পড়েছেন বলিউড অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chunky pandeys mother passes away ananya pandey reaches for last rites

Next Story
ছবি সুপার ইম্পোজ করে পর্নসাইটে আপলোড! লালবাজারে অভিযোগ অভিনেত্রী প্রত্যুষা পালেরPratyusha Paul, Bengali Television actress, প্রত্যুষা পাল, Bengali News today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com