scorecardresearch

বড় খবর

চুপকথা সিরিজে সাংবাদিকের চরিত্রে রহস্য উদঘাটন পার্নো মিত্রের

একটি মোবাইলের সূত্রে জানতে পারা যায়, একটি মেয়ে হারিয়ে গেছে। আর তাকে খুঁজতে গিয়েই এই গল্পের সূত্রপাত। রহস্য দানা বাঁধে পার্নো একটি আর্শ্চয বাড়িতে পৌঁছলে। শেষমেষ কি খুঁজে পাওয়া যাবে হারিয়ে যাওয়া সেই মেয়েকে?

parno mitra Express Photo Shashi Ghosh
পার্নো মিত্র। এক্সপ্রেস ছবি- শশী ঘোষ।

হইচই অরিজিনাল সিরিজ চুপকথা-য় অভিনয় করেছেন পার্নো মিত্র। আর সেই সূত্রেই ফিরে গিয়েছিলেন কার্শিয়ঙে। একটি মোবাইলের সূত্রে জানতে পারা যায়, একটি মেয়ে হারিয়ে গেছে। আর তাকে খুঁজতে গিয়েই এই গল্পের সূত্রপাত। রহস্য দানা বাঁধে পার্নো এক আর্শ্চয বাড়িতে পৌঁছলে। শেষমেষ কি খুঁজে পাওয়া যাবে হারিয়ে যাওয়া সেই মেয়েকে? এই নিয়েই এগিয়ে চলবে ‘চুপকথা’ সিরিজ।

সদ্য মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার। এই চুপকথা সিরিজটির পরিচালনায় ঋক বসু। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে টানটান চিত্রনাট্য তৈরি করেছে টিম চুপকথা। সিরিজের ছোট্ট একটা ঝলকে  তো চোখ ফেরানোর উপায় নেই। প্রথমবার সাংবাদিকের ভূমিকায় নজর কেড়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন,মুক্তি পেল ‘কিশোর কুমার জুনিয়র’ ছবির টিজার

তবে এই প্রথমবার নয়, আগেও এরকম এক্সপেরিমেন্টাল ওয়েব সিরিজ করেছে হইচই। তাতে সাফল্যও পেয়েছে। চুপকথার ট্রেলারের অনলাইন দর্শকদের সাড়া দেখেই তার প্রমাণ মিলছে। এই সিরিজে পার্নো ছাড়াও অভিনয় করেছেন শতাফ ফিগার, মৈনাক বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। আর সিরিজে সাংবাদিক পার্নোর চরিত্রের নাম শিবাঙ্গী। হইচইয়ে পার্নোর চুপকথার স্ট্রিমিং শুরু হবে ১৮ অগাস্ট থেকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Chupkotha hoichoi parno mitra web series