সিনেমাহলে মুক্তি পাবে সূর্যবংশী ও ৮৩

যদিও সিনেমাহল কবে খুলবে তা এখনও নিশ্চিত নয়, তবে সিনেমা চেইনের পক্ষ থেকে জানানো হয়েছে বহু প্রতিক্ষীত ছবি সূর্যবংশী ও ৮৩-র ফেস্টিভ্যাল রিলিজ হতে চলেছে।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: June 30, 2020, 10:18:37 AM

ওটিটি প্ল্যাটফর্মে বড় বাজেটের ছবি মুক্তির ঘোষাণায় স্বভাবতই ভ্রু কুঁচকে ছিল সিনেমাহল মালিকদের। সোমবারই একের পর এক ছবির প্রিমিয়ার ঘোষণা করা হয়েছে ডিজনি প্লাস হটস্টার প্ল্যাটফর্মে। লক্ষ্মী বম্ব, সড়ক টু, দিল বেচারা, ভূজ দ্য প্রাইড অফ ইন্ডিয়া, দ্য বিগ বুল, খুজা হাফিজ এবং লুটকেস-এর মতো সাতটি ছবি মুক্তি পাচ্ছে অনলাইনে। তারপরের দিনই সিনেমা চেইনস পিভিআর, আইনক্স, ওয়েব সিনেমাস ও কার্নিভাল সিনেমাস ঘোষণা করল রোহিত শেট্টির পরিচালনায় সূর্যবংশী ও কবীর খানের ৮৩ মুক্তি পাবে থিয়েটারেই।

যদিও সিনেমাহল কবে খুলবে তা এখনও নিশ্চিত নয়, তবে সিনেমা চেইনের পক্ষ থেকে জানানো হয়েছে বহু প্রতিক্ষীত ছবি সূর্যবংশী ও ৮৩-র ফেস্টিভ্যাল রিলিজ হতে চলেছে। দিপাবলীতে রিলিজ হবে সূর্যবংশী এবং ক্রিসমাসের ছুটিতে দেখতে পারেন ৮৩।

আগেই, রিলায়েন্স এন্টারটেইনমেন্টের গ্রুপ সিইও শিবাশিস সরকার জানিয়েছিলেন রণবীর সিংয়ে ৮৩ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে না। পিটিআইকে দেওয়া একটি বিবৃতিতে জানিয়েছিলেন, ”প্রযোজক ও পরিচালক দুপক্ষই আমরা একমত, সামনের কিছু মাসের মধ্যেই থিয়েট্রিকাল রিলিজের কথা ভাবছি। অনেকেই ছবিটা নিয়ে কথা বলতে আগ্রহী কিন্তু আমরা সোজাসুজি অনলাইন রিলিজের কথা এখনই ভাবছি না।”

আরও পড়ুন, অনলাইনে মুক্তি পাচ্ছে লক্ষ্মী বম্ব ও ভূজ-সহ বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি

রণবীর সিং অভিনীত ৮৩, প্রাক্তন ক্রিকেটার কপিল দেবের ওপর তৈরি। ১৯৮৩ সালে তাঁর নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতেছিল। ছবির পরিচালক কবীর খান। ছবিতে কপিল দেবের চরিত্রে রয়েছেন রণবীর সিং। এছাড়াও তাহির রাজ বসিনকে দেখা যাবে সুনীল গাভাস্করের ভূমিকায়। এছাড়াও সাকিব সেলিম রয়েছেন মহিন্দর অমরনাথ, অ্যামি ভার্ক থাকবেন বলবিন্দর সাধুর চরিত্রে, জিভাকে দেখা যাবে কৃষ্ণমাচারি শ্রীকান্তের ভূমিকায়। সাহিল খট্টর থাকবেন সয়ৈদ কিরমানির চরিত্রে এবং পঙ্কজ ত্রিপাঠিকে দেখা যাবে পিআর মন সিংয়ের ভূমিকায়।

ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। রোহিত শেট্টির শেষ ছবি ‘সিম্বা’-র অন্তিম দৃশ্যেই তাঁর সঙ্গে পরিচয় করিয়েছেন পরিচালক। ছবির ক্লাইম্যাক্সে তাঁকে দেখা গিয়েছিল এটিএস অফিসা বীর সূর্যবংশী নামে। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকেও। প্রসঙ্গত, এটাই অক্ষয় ও রোহিতের প্রথম কাজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cinema chains confirm theatrical release of sooryavanshi and 83

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X