বড় খবর

অনলাইনে মুক্তি পাচ্ছে লক্ষ্মী বম্ব ও ভূজ-সহ বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি

২৪ জুলাই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিল বেচারা’র প্রিমিয়ার হবে ডিজনি প্লাস হটস্টারে। তারপরেই মুক্তি পেতে চলেছে লক্ষ্মীবম্ব, ভূজ, সড়ক টু, দ্য বিগ বুল-এর মতো ছবি।

বাঁদিকে অজয় দেবগণ ভূজ ছবিতে, ডানদিকে অক্ষয় কুমার। ফোটো- টুইটার

গুলাবো সিতাবো যে রাস্তায় হাঁটতে শুরু করেছিল তা ক্রমেই বলিউডের ট্রেন্ড হয়ে উঠছে। বড় ব্যানারের ছবিগুলো থিয়েটারের জন্য অপেক্ষা না করে অনলাইনেই ভরসা রাখছে। সরাসরি ওটিটিতে মুক্তি পাচ্ছে বেশ কিছু ছবি। অক্ষয় কুমার অভিনীত হরর-কমেডি লক্ষ্মী বম্ব মুক্তি পাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে। শুধু তাই নয়, অজয় দেবগণের ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়াও রিলিজ করছে ডিজনি প্লাস হটস্টারে।

২৪ জুলাই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিল বেচারা’র প্রিমিয়ার হবে ডিজনি প্লাস হটস্টারে। তারপরেই মুক্তি পেতে চলেছে লক্ষ্মীবম্ব, ভূজ, সড়ক টু, দ্য বিগ বুল-এর মতো ছবি। লক্ষ্মী বম্বের দুটি পোস্টরও শেয়ার করেছেন অক্ষয়।

তামিল ছবি কাঞ্চনা’র হিন্দি রিমেক লক্ষ্মীবম্ব। রাঘব লরেন্সের পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি। তিনি কাঞ্চনারও পরিচালক। একটি সাধারণ মানুষকে ঘিরে এগোয় ছবির গল্প যে প্রতিটা অলৌকিক ঘটনাকে ভয় পায়। তবে তাকেই এর সামনাসামনি দাঁড়াতে হয় কারণ তার শরীরে লক্ষ্মী ভর করে।

আরও পড়ুন, রূপার পর বাবুল, শেখর সুমন, ক্রমশ জোরালো হচ্ছে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি

১৯৭১ সালের ইন্দো-পাক যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি ভূজ। এই ছবিতেই ভারতীয় বায়ুসেনা অফিয়ার বিজয় কার্ণিকের ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ। অভিযেক দুধাইয়া পরিচালিত এই ছবিতে দেখানো হয়েছে গুজরাতের ভূজের মাধাপুর গ্রামের ৩০০ জন মহিলা এগিয়ে এসেছিল যুদ্ধের জন্য। রাতারাতি হেরে যাওয়া যুদ্ধ জিতেছিল ভারত। এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, পরিণীতি চোপড়া, রাণা দাগ্গুবাতি সহ আরও অনেকে।

তবে তালিকা এখানেই শেষ নয়। মহেশ ভাটের সড়ক টু মুক্তি পেতে চলেছে হটস্টারে। অনলাইনেই দেখা মিলবে অভিষেক বচ্চনের দ্য বিগ বুল ছবির। রয়েছে কুণাল খেমুর লুটকেস। লকডাউনের প্রভাবে আপাতত বন্ধ সিনেমাহল। কবে খুলবে বলা যাচ্ছে না। এমতাবস্থায় কোনও ছবিই ফেলে রাখতে চাইছেন না প্রযোজকরা।

তবে গুলাবো সিতাবো এই পথের কাণ্ডারি হয়ে অসন্তোষের মুখে পড়লেও বলিউডের বিগ ব্যানাররা সেই দিকেই এগোচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Laxmmi bomb bhuj the pride of india to premiere on disney plus hotstar

Next Story
দিনের সেরা বলিউড বাছাই: অনলাইনেই মুক্তি পাবে মহেশ ভাটের ছবি, নেপটিজম নিয়ে সরব বাবুল, শেখর সুমন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com