‘টেলিপ্লেক্স’-এর হাত ধরে ফিরছে বাঙালির প্রিয় টেলিফিল্ম

‘টেলিপ্লেক্স’ সম্প্রচারিত হবে আজ অর্থাৎ ১১ ফেব্রুয়ারি থেকে কালারস বাংলায় প্রতি সোম থেকে শুক্র, রাত ১০টায়।

By: Kolkata  Published: Feb 11, 2019, 8:57:50 PM

পুরনো বাংলা টেলিছবিকে নতুন মোড়কে উপস্থাপনা করার উদ্যোগ নিয়েছেন কালারস চ্যানেল কর্তৃপক্ষ। অনুষ্ঠানের নাম ‘টেলিপ্লেক্স’। সূত্রধর সৃজিত মুখোপাধ্যায়। আসলে ‘লাইট, ক্যামেরা, অ্যাকশনের’ মজা একসময় টেলিছবিতেই পেয়েছিলেন বাঙালি দর্শক। সেই বিনোদনগাথাই আরও একবার দর্শকের সামনে আসছে। সন্দীপ রায়, অঞ্জন দত্ত, কৌশিক গঙ্গোপাধ্যায়, এই নামগুলির সঙ্গে সিনেপ্রেমীরা পরিচিত হয়েছিলেন বোকা বাক্সের দৌলতেই। টেলিফিল্মের জমানাতেই জনপ্রিয় হয়েছিলেন সব্যসাচী চক্রবর্তী, অরিন্দম শীল, রাইমা সেনরা।

পুরনো ছবিগুলোর মধ্যে থেকে ৮০টি ছবি বেছে নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। সেগুলিকেই ‘টেলিপ্লেক্স’ অনুষ্ঠানে দেখাবেন তাঁরা। সেই নিরিখে ‘বাড়ি বসে বিনোদন’ এই ট্যাগ লাইনও যথার্থ। ‘টেলিপ্লেক্স’-এর সূচনা হতে চলেছে সন্দীপ রায়ের পরিচালনায় ফেলুকাহিনি ‘ডাঃ মুন্সির ডায়েরি’ দিয়ে। তালিকায় রয়েছে প্রভাত রায়ের ‘যখন চাঁদ’, ‘হয় তো অন্যরকম’, অঞ্জন দত্তের ‘শর্টকাট’, ‘ঘর’, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘পলাতক’, ‘উল্কা’, ‘কোলাজ’।

আরও পড়ুন, চলছে ব্যোমকেশের চতুর্থ পর্বের শুটিং, দেখুন

কালারস বাংলার বিজনেস হেড রাহুল চক্রবর্তীর কথায়, “এই ক্লাসিক গল্পগুলো দর্শকদের আবারও দেখতে ভাল লাগবে। এছাড়াও টেলিছবিগুলি তৈরির নেপথ্য কাহিনি সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে আলাপচারিতায় বেরিয়ে আসবে, সেটা আরেকটা আর্কষণ।” সৃজিত বললেন, “টেলিছবির ভক্ত হিসাবে অফারটা পাওয়ার সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়ি। পুরোনো গল্পের অজানা কাহিনি ইন্ডাষ্ট্রির স্টলওয়ার্টদের কাছ জানতে পারার লোভ সামলাতে পারলাম না। আমার মনে হয় টেলিফিল্মগুলো দেখে এই সময়ের দর্শকরাও নিজেদের আত্মিক যোগ খুঁজে পাবেন।” ‘টেলিপ্লেক্স’ সম্প্রচারিত হবে আজ অর্থাৎ ১১ ফেব্রুয়ারি থেকে কালারস বাংলায় প্রতি সোম থেকে শুক্র, রাত ১০টায়।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Teleplex: 'টেলিপ্লেক্স'র হাত ধরে ফিরছে বাঙালির নস্ট্যালজিয়া

Advertisement

ট্রেন্ডিং