বড় খবর

টেলিপর্দায় ফিরছে ‘মা দুর্গা’ ধারাবাহিক

পায়েল ও রুদ্রজিৎ অভিনীত এই ধারাবাহিকটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল বছর কয়েক আগে। সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই আবার নিয়মিত সম্প্রচারে ফিরছে এই ধারাবাহিক।

Colors Bangla to retelecast Payel De Rudrajit Mukherjee starrer Maa Durga
রুদ্রজিৎ মুখোপাধ্যায় ও পায়েল দে। ছবি সৌজন্য: কালারস বাংলা

আনলক পর্বেও লকডাউন বেড়ে গিয়েছে আরও একমাস। আপাতত ৩১ জুলাই পর্যন্ত চলবে লকডাউন। যদিও টেলিপাড়ায় শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকের শুটিং, তবু এখনও পুরনো ধারাবাহিক দেখার আগ্রহ রয়েছে দর্শকের মধ্যে। সে কথা মাথায় রেখেই কালারস বাংলা ফিরিয়ে নিয়ে আসতে চলেছে তাদের জনপ্রিয় ধারাবাহিক ‘মা দুর্গা’।

এসভিএফ টেলিভিশন প্রযোজিত এই ধারাবাহিকে মা দু্র্গার ভূমিকায় ছিলেন পায়েল দে ও মহাদেবের ভূমিকায় রুদ্রজিৎ মুখোপাধ্যায়। ধারাবাহিকটি প্রথম সম্প্রচার হয়েছিল ২০১৪ সালে। বাংলা টেলিপর্দায় পৌরাণিক ধারাবাহিকগুলির মধ্যে এই ধারাবাহিকটি বিশেষ জনপ্রিয় হয়েছিল কারণ সতী, পার্বতী ও মহিষাসুরমর্দিনী– মা দুর্গার এই তিনটি পর্যায়কেই বিশদে দেখানো হয় স্টোরিলাইনে।

আরও পড়ুন: ‘দুর্গা দুর্গেশ্বরী’-র গল্প এগিয়ে নিয়ে যাবেন অদ্রিজা-রবি

আরও একটি বড় কারণ ছিল পায়েল দে ও রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের এই জুটিও দর্শকের প্রিয় ছিল। মা দুর্গার তিনটি রূপে দেবীর চলন ও চরিত্রের মেজাজটা আলাদা। পায়েল তাঁর অভিনয়দক্ষতায় এই তিনটি পর্যায়কে অত্যন্ত সুন্দরভাবে উপস্থাপনা করেছিলেন। টেলিপর্দার নিয়মিত সম্প্রচারে তাই চ্যানেল ফিরিয়ে আনল এই ধারাবাহিকটি। আগামী ৩০ জুলাই থেকে সোম থেকে শনি প্রতিদিন সন্ধ্যা ৭টায় সম্প্রচার হবে এই ধারাবাহিক।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Colors bangla to retelecast payel de rudrajit mukherjee starrer maa durga

Next Story
সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি তুললেন রূপা!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com