‘দুর্গা দুর্গেশ্বরী’-র গল্প এগিয়ে নিয়ে যাবেন অদ্রিজা-রবি

লকডাউনের পরে বেশ অনেকগুলি বদল নজরে এসেছে টেলিধারাবাহিকগুলিতে। স্টার জলসা-র এই ধারাবাহিকটিতেও এগিয়ে গিয়েছে গল্প।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: June 25, 2020, 04:14:26 PM

টেলিপর্দায় ফিরে এসেছে দর্শকের প্রিয় ধারাবাহিকগুলি। কিন্তু লকডাউন-পরবর্তী সময়ে বহু ধারাবাহিকেই অনেক পরিবর্তন এসেছে। অভিনেতা-অভিনেত্রীদের কেউ কেউ কাজে যোগ দিতে রাজি হননি। আবার কোথাও গল্পকে আরও আকর্ষণীয় করে তুলতে নতুন মোড় আনা হয়েছে। ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকে এসেছে একটি ‘টাইম লিপ’। ধারাবাহিকের এই নতুন ট্র্যাকটিকে এগিয়ে নিয়ে যাবেন অদ্রিজা রায় ও রবি শ।

দুগ্গা-র মেয়ে দেবী-র চরিত্রে এসেছেন অদ্রিজা, এবং তাঁরই নায়কের ভূমিকায় আসছেন রবি। গল্প অনুযায়ী, দুগ্গা ও তার স্বামী দুজনেই আর বেঁচে নেই। তাদের মেয়ে দেবী-র জীবন নিয়েই এবার এগিয়ে যাবে গল্প।

আরও পড়ুন: শেষ গানে বিদায় ডিজে বাপনের, দর্শক-শ্রোতারা আশাহত

সম্প্রতি শুটিং ফ্লোর থেকে তাঁর এবং অদ্রিজার একটি মাস্ক সেলফি পোস্ট করেছেন রবি। এই নতুন ট্র্যাকে রবি একজন মনোবিদের ভূমিকায় অভিনয় করছেন। অদ্রিজা অভিনীত দেবী চরিত্রটির সঙ্গে তার জীবন কীভাবে জড়িয়ে যাবে, দর্শকের কাছে সেটাই এখন সবচেয়ে বড় কৌতূহলের বিষয়।

লকডাউন শুরু হওয়ার আগে অদ্রিজা রায়কে দর্শক দেখেছেন কালারস বাংলা-র ‘মঙ্গলচণ্ডী’ ধারাবাহিকের নায়িকার ভূমিকায়। লকডাউনের মধ্যেই ধারাবাহিকটি অসমাপ্ত অবস্থায় বন্ধ হয়ে যায়। এর পরেই ‘দুর্গা দুর্গেশ্বরী’র ইউনিট থেকে নতুন চরিত্রের প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী, এমনটাই জানা গিয়েছে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়ক রবি শ-কে বিগত বছরে দর্শক দেখেছেন সান বাংলা-র ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকের নায়কের ভূমিকায়।

ফ্যান্টাসি থেকে আবারও সোশাল ড্রামায় প্রত্যাবর্তন ঘটল রবির। মনোবিদের এই চরিত্রটির জন্য আলাদা করে প্রস্তুতি নিচ্ছেন নায়ক। রবি ও অদ্রিজার এই নতুন জুটি নিয়ে যে ইতিমধ্যেই আগ্রহ তৈরি হয়েছে দর্শকের মধ্যে, তা সোশাল মিডিয়া পোস্টেই ধরা পড়ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravi shaw adrija roy taking the story ahead in star jalsha durga durgeswari

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X