scorecardresearch

বড় খবর

‘পঞ্জাবে ঐতিহাসিক জয়’, ভগবন্ত মানকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন কপিল শর্মা

কমেডিয়ান থেকে পঞ্জাবের নয়া মুখ্যমন্ত্রী। ভগবন্ত মানকে শুভেচ্ছা জানিয়ে কী বললেন কপিল?

Kapil Sharma, Bhagwant Mann
কপিল শর্মা, ভগবন্ত মান

কমেডিয়ান থেকে একেবারে পঞ্জাবের নয়া মুখ্যমন্ত্রী। রাজনীতিতে আনকোড়া সদস্য থেকে ১১ বছরে মুখ্যমন্ত্রী মুখ। ভগবন্ত মানের (Bhagwant Mann) রাজনৈতিক যাত্রা হার মানাবে সিনেমার চিত্রনাট্যকেও। বৃহস্পতিবার পাঞ্জাব প্রদেশে ইতিহাস গড়লেন রাজনীতিতে আসা একদা এই কমেডিয়ান। আর সেই প্রেক্ষিতেই মান ‘পাজি’কে শুভেচ্ছা জানিয়েছেন খ্যাতনামা কমেডিয়ান-সঞ্চালক কপিল শর্মা (Kapil Sharma)।

পাঞ্জাব বিধানসভা ভোটে AAP প্রার্থী মানের এই জয়ে শুভেচ্ছার জোয়ার নেটদুনিয়ায়। ঝাড়ুর জাদুতে মুগ্ধ পঞ্জাবের রাজনৈতিকমহল। যে নভজ্যোত সিং সিধু একদা তাঁর শোয়ের বিচারকের পদে ছিলেন, সেই বিচারককেই নির্বাচনী ময়দানে একেবারে বোল্ড ক্লিন করে দিলেন সেই শোয়েরই প্রতিযোগী ভগবন্ত। তাঁর এমন ঐতিহাসিক জয়ে খুশির জোয়ারে ভাসছেন কপিল শর্মাও।

সোশ্যাল মিডিয়ায় ভগবন্ত মানের সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন কপিল। কপিল শর্মার মন্তব্য, “ইতিহাস তাঁদের মনে রাখে, যাঁরা ইতিহাস তৈরি করেন। পঞ্জাব বিধানসভা ভোটে (Punjab assembly elections 2022) ঐতিহাসিক এই জয়ের জন্য অসংখ্য শুভেচ্ছা ভগবন্ত মান পাজিকে। আপনি শুধু ভোটেই জেতেননি, বরং গোটা পঞ্জাব প্রদেশের হৃদয় জিতে নিয়েছেন।”

[আরও পড়ুন: ‘পাঠান’ শুটে জন আব্রাহামের ‘বডি’ দেখে কুপোকাত দীপিকা! রণবীর যা বললেন…]

এখানেই অবশ্য থামেননি। মানের উদ্দেশে কপিল আরও বলেন, “ঈশ্বরের কাছে প্রার্থনা করি আপনার নেতৃত্বে পঞ্জাবের আরও উন্নতি হোক। নতুন উচ্চতায় পৌঁছক। আলিঙ্গন। অসংখ্য ভালবাসা আর শ্রদ্ধা।”

প্রসঙ্গত ইনস্টাগ্রামে ভগবন্ত মানের সঙ্গে কপিল যে ছবি শেয়ার করেছেন, সেটা তাঁর বিয়ের। সেখানেই দেখা গেল গিনি-কপিলের বিয়েতে আমন্ত্রিত ছিলেন মান। আসলে দীর্ঘকাল ধরেই মান-কপিলের ভাল সম্পর্ক। আর সেই প্রেক্ষিতেই বন্ধুর এই জয়ে উচ্ছ্বসিত কপিল শর্মাও।

উল্লেখ্য, পঞ্জাব নির্বাচনে ভগবন্ত মানের মূল মন্ত্র ছিল, আসল পঞ্জাব প্রদেশ ফেরানোর লড়াই। শহিদ ভগৎ সিংয়ের নামে শপথ নিয়ে মাথায় স্বাধীনতা সংগ্রামীদের ট্রেডমার্ক বাসন্তী রঙা পাগড়ি পরা এবং জনতার ভিড়ে ইনকিলাব জিন্দাবাদ স্লোগান দেওয়া। এটাই আপ সাংসদ ভগমন্ত মানের ইউএসপি। ৪৮ বছরের এই প্রাক্তন স্ট্য়ান্ড-আপ কমেডিয়ানই এবার বসতে চলেছেন পঞ্জাবের মসনদে। এপ্রসঙ্গে বিশেষভাবে উল্লেখ্য, কেজরিওয়ালের পর ভগবন্তই হতে চলেছেন আম আদমি পার্টির তরফে দ্বিতীয় মুখ্যমন্ত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Comedian kapil sharma congratulates bhagwant mann on his big win in punjab assembly elections