বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

পারিবারিক ঝগড়া প্রকাশ্যে! মামা গোবিন্দার জন্য কপিল শর্মা শো থেকে সরলেন ভাগ্নে ক্রুষ্ণা

মামা-ভাগ্নের সম্পর্ক একেবারে আদায় কাঁচকলায়!

The Kapil Sharma show, Krushna Abhishek, Govinda, গোবিন্দা, ক্রুষ্ণা অভিষেক, দ্য কপিল শর্মা শো, bengali news today
গোবিন্দার জন্য কপিল শর্মা শোয়ের আগামী পর্বে থাকছেন না ক্রুষ্ণা অভিষেক

কপিল শর্মা শোয়ের (The Kapil Sharma show) পরবর্তী পর্বে থাকছেন না কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক (Krushna Abhishek)। শোয়ের এক গুরুত্বপূর্ণ অংশ হিসেবে সবসময়ই উত্তেজনা সৃষ্টি করেছেন দর্শকমহলে তিনি। তবে সূত্র অনুযায়ী, পরবর্তী পর্বে যেহেতু অতিথি হিসেবে উপস্থিত থাকছেন গোবিন্দা (Govinda) এবং তার স্ত্রী সুনিতা। সেই কারণেই তিনি সরেছেন অনুষ্ঠানের এই এপিসোড থেকে। 

অনুরাগী এবং দর্শকমহলে অনেকেই জানেন, গোবিন্দা এবং ক্রুষ্ণার পারিবারিক সম্পর্কের বিষয়ে। এবং দুজনের সম্পর্ক যে আদায় কাঁচকলায় সে আর বলার অপেক্ষা রাখে না। সহজ কথায় মামা গোবিন্দার মুখোমুখি হতে চান না ভাগ্নে ক্রুষ্ণা। বিগত কয়েক বছর ধরেই দুজনের মধ্যে ঠান্ডা লড়াই চলে আসছে। সেই কারণেই এই দূরত্ব মামা ভাগ্নের মধ্যে। একটি সাক্ষাৎকারে তিনি বলেন সবসময়ই কপিলের শোর জন্য নানানভাবে তারিখ এবং ব্যস্ততা কাটিয়ে হাজির থাকেন তিনি তবে এই পর্বের জন্য তিনি নিজেই থাকতে ইচ্ছুক নন। তিনি আরও বলেন গত ১৫ দিন ধরে রাইপুর এবং মুম্বাইয়ের মধ্যে যাতায়াত লেগেই রয়েছে তার। সেই কারণে যথেষ্ট ব্যস্তও তিনি। তারপরেও শোয়ের জন্য সবকিছুই করেন তবে শুধু নিজের নয় ক্রুষ্ণা এমনও বলেন উনারাও চাইবেন না তার মুখোমুখি হতে। কেন বললেন তিনি এরকম?

[আরও পড়ুন: মালাইকার ‘মেটালিক গাউনে’ মজে নেটদুনিয়া, দাম জানলে চোখ কপালে উঠবে আপনারও!]

কমেডিয়ান বলেন, “বলা যায় না কি থেকে কি কথা উঠে আসে। আমার তরফ থেকেও হতে পারে আবার উনাদের তরফ থেকেও আসতে পারে। তারপরেও এটি কমেডি শো। কোন কথা থেকে বড় কিছু ভুল বোঝাবুঝি শুরু হয় তার থেকে নিজেকে সরিয়ে রাখাই ভাল। আমি কোনও সমস্যা সৃষ্টি করতে চাইনা।” দর্শকরা অপেক্ষা করবেন তার জন্য কিন্তু এই পর্বে না থাকাই শ্রেয় বলে মনে করেছেন ক্রুষ্ণা।

প্রসঙ্গত, এর আগেও একবার শোতে গোবিন্দার উপস্থিতিতে ক্রুষ্ণা ছিলেন না। সেই প্রসঙ্গেও মুখ খোলেন গোবিন্দা নিজেই। পরিবারের সব কথা বাইরে বেরোক এমনটা চাননি অভিনেতা। তবে ক্রুষ্ণার মন্তব্য জট ফাঁস করতে বাধ্য করেছে তাকে। গোবিন্দা বলেন, অনেক মানহানিকর কথা বার্তা তাতে মজুত ছিল। এমনও বলেন চিন্তা ভাবনা না করেই কথা বলেছেন ক্রুষ্ণা। পারিবারিক দূরত্ব পেশাদার জগতে ক্রমশই ফুটে উঠছে সেই বিষয়ে সন্দেহ নেই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Comedian krushna abhishek wont appear on the kapil sharma show with govinda

Next Story
সলমনকে জড়িয়ে ধরতে হবে শুনে কেঁদে ভাসিয়েছিলেন ভাগ্যশ্রীSalman Khan , Bhagyasree , Scene , Maine pyar kiya, সলমন খান, ভাগ্যশ্রী, ম্যায়নে প্যায়ার কিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com