scorecardresearch

বড় খবর

মুম্বইয়ে রণবীর-দীপিকার ১১৯ কোটির বাংলো! সাজ দেখলে চোখ ধাঁধিয়ে যাবে

কষ্টের টাকায় শাহরুখ-সলমনদের প্রতিবেশী হতে চলেছেন রণবীর-দীপিকা।

মুম্বইয়ে রণবীর-দীপিকার ১১৯ কোটির বাংলো! সাজ দেখলে চোখ ধাঁধিয়ে যাবে
বিচ্ছেদের জল্পনা অতীত! ১১৯ কোটির বাংলো বানাচ্ছেন রণবীর-দীপিকা

আলিবাগের (Alibug) বিলাসবহুল বাংলো মালিকানার মধ্যে এযাবৎকাল কিং-খানের নামই জ্বলজ্বল করত। তবে এবার শাহরুখ-গৌরীর প্রতিবেশী হতে চলেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh)।

মুম্বইয়ের শহরতলীর উপত্যকা অঞ্চল আলিবাগে সেপ্টেম্বর মাসেই জমি কিনে ফেলেছেন তারকা দম্পতি। ঘটা করে পুজোও সেরেছেন রণবীর-দীপিকা। এবার সেই ১১৯ কোটির বাংলোর কাজ শুরু হল। গগনচুম্বী উঁচু বিল্ডিং। বাঁশ, নেট দিয়ে ঘেরা। পুরোদমে কাজ শুরু করেছেন মিস্ত্রীরা। আর রণবীর-দীপিকার সেই বিলাসবহুল বাংলোতে মিস্ত্রিদের কর্মযজ্ঞ দেখেই পাপ্পারাজিরা ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি।

দুটো পেল্লাই আকৃতির বাংলো। নারকেল-সুপারি বাগান দিয়ে ঘেরা। সামনেই সমুদ্র সৈকত। বিল্ডিংয়ের উচ্চতাও অনেক। সেখানেই কাজ শুরু হয়েছে সম্প্রতি। রণবীর-দীপিকা তাঁদের সুসজ্জিত বাংলো তৈরির দায়িত্ব দিয়েছে মুম্বইয়ের খ্যাতনামা বিল্ডারস সংস্থা নাগপাল ডেভলপার্রসদের।

জানা গিয়েছে, রণবীর-দীপিকার এই বাংলোর অনতিদূরেই শাহরুখ খানের স্বপ্নের মন্নত এবং সলমন খানের বিলাসবহুল বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট। ব্যান্ডস্ট্যান্ডের সাগর রেশম বিল্ডিংয়ের ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলার পুরোটাই রণবীর-দীপিকা তাঁদের ব্যক্তিগত ঘর হিসেবে ব্যবহার করেন। বাকিটা অফিশিয়াল কাজে ব্যবহৃত হবে।

[আরও পড়ুন: রালিয়ার মেয়েকে কোলে নিতে চান ‘পিসি’ করিনা! আদুরে বার্তা রণবীর সিং, প্রিয়াঙ্কাদের]

গত তিন বছর ধরেই নাকি হন্যে হয়ে জুহু আর বান্দ্রায় বাংলো খুঁজে বেড়াচ্ছিলেন রণবীর-দীপিকা। মাঝে বাদ সাধে কোভিড। শেষমেশ আলিবাগের সাগর রেশম বিল্ডিং পছন্দ হয়ে যায় তাঁদের। এরপরই আর দেরি করেননি। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে স্থানীয় রেজিস্ট্রি অফিসে গিয়ে সইসাবুত করে বাংলোর মালিকানা করেন তারকাদম্পতি।

উল্লেখ্য, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চেও রণবীর উচ্ছ্বাস প্রকাশ করে বলেছিলেন, “১২ বছর পর শেষমেশ নিজের একটা মাথা গোঁজার জায়গা তৈরি করছি। দীপিকা বেঙ্গালুরুর এক ইন্টেরিয়র ডিজাইনারকে ঠিক করেছে বাংলোটা সাজানোর জন্য। আমাদের ১০ বছরের নিরলস প্রচেষ্টায় এটা সম্ভব হয়েছে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Construction begins ranveer singh deepika padukones new home worth rs 119 crore