বড় খবর

স্বামী রাজ কুন্দ্রার পর্নফিল্ম কাণ্ডে শিল্পা শেট্টির বয়ান রেকর্ড করল পুলিশ

অভিনেত্রীর জুহুর বাংলোয় তল্লাশি চালায় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

Shilpa Shetty, Raj Kundra, Raj Kundra Arrest, Shilpa Shetty defamation case, Bombay High Court, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা, bengali news today
বম্বে হাইকোর্টে ২৫ কোটির মানহানি মামলা শিল্পা শেট্টির

শুক্রবার আদালতের তরফে আরও ৪ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ পাওয়ার পরই রাজ কুন্দ্রাকে নিয়ে শিল্পা শেট্টির (Shilpa Shetty) জুহুর বাংলোয় পৌঁছয় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। গ্রেফতারির পর থেকে এই কঠিন সময়ে মা এবং বোন শমিতা শেট্টির সঙ্গে তাঁদের জুহুর বাংলোতে গিয়ে উঠেছিলেন অভিনেত্রী। সেখানেই এদিন দুপুরে শিল্পার বয়ান রেকর্ড করল মুম্বই পুলিশ।

প্রসঙ্গত, পর্নফিল্ম বানিয়ে হটশট অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত সোমবার রাতেই রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গ্রেফতার করা হয়েছে। স্বাভাবিকভাবেই রাজের পর সন্দেহের তীর গিয়েছে স্ত্রী শিল্পার দিকেও। প্রাথমিক অনুমান, রাজেই এই পর্ন ব্যবসা সম্পর্কে অবগত ছিলেন অভিনেত্রীও! কারণ, কোম্পানির দশজন ডিরেক্টরের মধ্যে শিল্পার নামও দেখা গিয়েছিল সেই তালিকায়। শুক্রবার সেই পর্নফিল্ম মামলার তদন্তের স্বার্থেই শিল্পা শেট্টির জুহুর বাংলোয় তল্লাশি চালাল মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের স্বার্থে সঙ্গে নিয়ে যাওয়া হয়েছিল অভিযুক্ত রাজ কুন্দ্রাকেও।

[আরও পড়ুন: পর্নকাণ্ডে রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই শিল্পা শেট্টির জুহুর বাংলোয় তল্লাশি মুম্বই ক্রাইম ব্রাঞ্চের]

জুহুর বাংলো থেকে একটি ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশি সূত্রে খবর। শিল্পা শেট্টি যেহেতু রাজ কুন্দ্রার সংস্থা ভিভান ইন্ডাস্ট্রির অন্যতম ডিরেক্টর ছিলেন, তাই তাঁর কাছে এই বিষয় সম্পর্কিত কোনও তথ্য ছিল কিনা, তা জানার চেষ্টা করছে পুলিশ। তবে অতীতে রাজের এক সংস্থার সঙ্গে যুক্ত থাকলেও পরবর্তীতে নিজের নাম বোর্ড অফ ডিরেক্টর্স থেকে সরিয়ে নেন অভিনেত্রী। এমনটাই জানা গিয়েছে পুলিশি সূত্রে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cops record shilpa shettys statement in porn case against husband raj kundra

Next Story
অলিম্পিকে শরণার্থী দলের জন্য গলা ফাটাচ্ছেন প্রিয়াঙ্কা, টিম ইন্ডিয়ার হয়ে অক্ষয়-সলমনTokyo Olympics 2021, Salman Khan, Akshay Kumar, Priyanka Chopra, Bollywood, টোকিও অলিম্পিক, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান, অক্ষয় কুমার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com