বড় খবর

পর্নকাণ্ডে রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই শিল্পা শেট্টির জুহুর বাংলোয় তল্লাশি মুম্বই ক্রাইম ব্রাঞ্চের

স্বামীর গ্রেফতারির পর প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী।

Raj Kundra, Shilpa Shetty, Raj Kundra grated bail, bombay high court, Porn film scandal, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, জামিন পেলেন রাজ কুন্দ্রা, পর্নফিল্ম-কাণ্ড, bengali news today
পর্নফিল্ম-কাণ্ডে রেহাই! মোটা টাকার ব্যক্তিগত বন্ডে জেল থেকে ছাড়া পেলেন রাজ কুন্দ্রা

পর্নফিল্ম বানিয়ে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে শিল্পা শেট্টির স্বামী (Shilpa Shetty) রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গ্রেফতার করেছে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Police Crime Branch)। গোটা ইন্ডাস্ট্রিজুড়ে শোরগোল। স্বাভাবিকভাবেই রাজের পর সন্দেহের তীর গিয়েছে স্ত্রী শিল্পার দিকেও। প্রাথমিক অনুমান, রাজেই এই পর্ন ব্যবসা সম্পর্কে অবগত ছিলেন অভিনেত্রীও! কারণ, কোম্পানির দশজন ডিরেক্টরের মধ্যে শিল্পার নামও রয়েছে সেই তালিকায়। শুক্রবার সেই পর্নফিল্ম মামলার তদন্তের স্বার্থেই শিল্পা শেট্টির জুহুর বাংলোয় তল্লাশি চালাল মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের স্বার্থে সঙ্গে নিয়ে যাওয়া হয়েছে অভিযুক্ত রাজ কুন্দ্রাকেও।

প্রসঙ্গত, রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে এই কঠিন সময়ে মা এবং বোন শমিতা শেট্টির সঙ্গে তাঁদের জুহুর বাংলোতে গিয়ে উঠেছেন অভিনেত্রী। সেখানেই রাজকে নিয়ে পৌঁছে গিয়েছে পুলিশ। শিল্পার কাছে এই বিষয় সম্পর্কিত কোনও তথ্য ছিল কিনা, তা জানার চেষ্টা করছে পুলিশ। সূত্রের খবর, আবার নতুন করে তল্লাশি চালানো হবে। এদিকে, শুক্রবারই রাজ কুন্দ্রার পুলিশি হেফাজত শেষ হওয়ার দিন ছিল, কিন্তু আদালতের তরফে তা বাড়িয়ে আরও ৪ দিন করা হয়েছে। পাল্টা, রাজ কুন্দ্রার গ্রেফতারিকে বেআইনি আখ্যা দিয়ে হাইকোর্টে জামিনের আবদনও জানিয়েছেন তাঁর আইনজীবী।

[আরও পড়ুন: অভিনেত্রী প্রত্যুষা পালকে ক্রমাগত ধর্ষণের হুমকি, পুলিশের জালে মূল অভিযুক্ত]

অন্যদিকে, স্বামীর গ্রেফতারিতে মুষড়ে পড়েছিলেন শিল্পা। তবে বৃহস্পতিবার রাতে অবশেষে নীরবতা ভাঙলেন তিনি। না, কোনও বিবৃতি জারি করেননি অভিনেত্রী। তবে তাঁর মনের পরিস্থিতি বলে দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া সাইট। ইনস্টাগ্রামে আমেরিকান লেখক জেমস থার্বারের লেখা ধার করে তিনি নিজের মনোভাব ব্যক্ত করেছেন। লিখেছেন, “যারা আমাদের কষ্ট দেয়, তাদের দিকে আমরা রাগ করে দেখি। হতাশ হই। দুর্ভাগ্য সহ্য করি। আমরা হয়তো ভয় পাই স্বজন হারানোর। আমাদের এই মুহূর্তে বাঁচতে হবে। কী হয়ে গিয়েছে বা হতে পারে, তা নিয়ে দুশ্চিন্তা করে লাভ নেই। একটা দীর্ঘশ্বাস নিই। আমি ভাগ্যবান আমি বেঁচে আছি। অতীতে প্রচুর চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছি। ভবিষ্যতেও হব। কিন্তু এই মুহূর্তে আমি যেভাবে জীবনেক এগিয়ে নিয়ে যাচ্ছি, তা থেকে কেউ আমায় সরিয়ে আনতে পারবে না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai crime branch reaches shilpa shettys juhu house along with raj kundra

Next Story
রাজ কুন্দ্রার পুলিশ হেফাজত বাড়ল আরও ৪ দিন, হাইকোর্টের দ্বারস্থ শিল্পার স্বামীRaj Kundra, Raj Kundra Arrest, Shilpa Shetty, Mumbai Police, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রার পুলিশি হেফাজত, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com