বড় খবর

পয়লা মে পশ্চিমবঙ্গে আসছেন না হবুচন্দ্র রাজা ও গবুচন্দ্র মন্ত্রী

করোনা আক্রান্তের সংঘ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে দেশে। সেই আতঙ্কেই বন্ধ সমস্ত প্রেক্ষাগৃহ। পিছিয়ে যাচ্ছে একের পর এক ছবির মুক্তি। ১লা মে আসছে না হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী।

করোনার জেরে পিছিয়ে গেল হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী-র মুক্তি।
আগেই আন্দাজ করা গিয়েছিল করোনার প্রার্দুভাবে পিছিয়ে যেতে পারে দেব প্রযোজিত হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী। এবারে আনুষ্ঠানিক ঘোষণা করে জানানো হল পয়লা মে মুক্তি পাচ্ছে না এই ছবি। রাজা ও মন্ত্রী তাই বললেন, ”একটা কথা কেউ পাবেন না কষ্ট। পয়লা মে হবুচন্দ্র রাজ আর গবুচন্দ্র মন্ত্রী যে পশ্চিমবঙ্গে যাচ্ছে না এইটা কিন্তু স্পষ্ট।”

তাহলে প্রশ্ন হল কবে মুক্তি পাবে এই ছবি? রাজার কাছে গবুচন্দ্র মন্ত্রী তা জানতে চাইলেন, ”আমরা পশ্চিমবঙ্গে যাচ্ছি কবে?”উত্তরে রাজা বলেন, ”করোনা চিন্তা দূর হলেই জানিয়ে দেওয়া হবে।” সুতরাং বোঝাই যাচ্ছে আপাতত স্থগিত বহু কাঙ্খিত এই ছবির মুক্তি।

এর আগে ‘বোম্বাগড় দৈনিক পত্রিকা’ পড়ে গিয়েছিলেন চিন্তায় রাজা। মন্ত্রীও মুখে মাস্ক পড়ে রাজার সঙ্গে আলাপ আলোচনায় ব্যস্ত ছিল। প্রাণঘাতী করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে কী করবেন আর কী করবেন না তাও জানিয়েছিলেন বোম্বাগড়ের রাজা এবং মন্ত্রী। তখনই আঁচ করা গিয়েছিল পিছিয়ে যেতে পারে এ ছবির রিলিজ।

আরও পড়ুন, মোদীর সমর্থনে ভিডিয়ো পোস্ট ঋতুপর্ণার,’ব্রুটাস’ কটাক্ষ ঋদ্ধির

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের গল্প ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এবং ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। দেব প্রথমেই জানিয়েছেন, রূপকথার গল্পের মতো করেই সেলুলয়েডে এই ছবি নিয়ে আসতে চান চিনি। আর তাঁর হাত ধরেই বাংলা সিনেমায় আসছে রূপকথার দেশের কল্পকথা। রাজ্যের নাম বোম্বাগড়। রাজ্যের আছে এক রাজা হবুচন্দ্র। সে এক মজার দেশ। রাজা হবুচন্দ্র ও তার মন্ত্রী গবুচন্দ্র মিলে রাজ্যপাট সামলাচ্ছেন। আর আছেন রাণী কুসুমকুমারী।

প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, ”বর্তমান এই কঠিন পরিস্থিতিতে করোনা ভাইরাসের জন্য আমরা হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী- র মুক্তি স্থগিত রাখছি। আপনারা সবাই সুস্থ এবং সুরক্ষিত থাকুন,শীঘ্রই আমরা এই পরিস্থিতি সামলে বেরিয়ে আসব এবং আপনাদের সকলকে নিয়ে যাব রূপকথার রাজ্যে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Corona outbreak hobuchandra raja gobuchandra mantri release postponed official announcement

Next Story
লকডাউনে অনুরাগ কাশ্যপের সিনেমা দেখার তালিকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com