বড় খবর

মোদীর সমর্থনে ভিডিয়ো পোস্ট ঋতুপর্ণার,’ব্রুটাস’ কটাক্ষ ঋদ্ধির

আর নায়িকার এই বার্তাকে স্বাগত জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্য ও অভিনেতা-গায়ক বাবুল সুপ্রিয়।বর্তমানে পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

৫ এপ্রিল ঠিক রাত ৯টায় সমস্ত আলো নিভিয়ে ৯ মিনিটের জন্য মোমবাতি জ্বালাতে বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত মোদীর বার্তায় সমর্থন জানানোর আবেদন করেছেন। একটি ভিডিও বার্তায় এমনটাই বললেন ঋতুপর্ণা। আর নায়িকার এই বার্তাকে স্বাগত জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্য ও অভিনেতা-গায়ক বাবুল সুপ্রিয়।

বর্তমানে পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখান থেকেই সারাক্ষণ সোশাল মিডিয়ার মাধ্যমে ফ্যানেদের সতর্ক করছেন তিনি। প্রসঙ্গত, সিঙ্গাপুরেও করোনার জেরে চলছে লকডাউন। পুত্র-কন্যার সঙ্গে সময় কাটানোর ছবিও পোস্ট করেন ঋতু।

আরও পড়ুন, বাতি জ্বলে উঠল উত্তর থেকে দক্ষিণ, তারকাদের ঘরে ঘরে

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, ”৫ই এপ্রিল রবিবার রাত ৯টায় আমি আপনাদের থেকে ৯ মিনিট চাইছি। ওই সময়ে বাড়ির সব আলো বন্ধ করে ঘরে বা বারান্দায় দাঁড়িয়ে মোমবাতি, প্রদীপ বা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বালান। এতেই মহাশক্তির প্রকাশ ঘটবে। ওই শক্তির দ্বারাই প্রকাশ পাবে যে আমরা কেউ একা নই, সবাই একসঙ্গে রয়েছি”।

এদিন তারই সমর্থনে ভিডিয়ো পোস্ট ঋতুপর্ণার। তবে টলিউডের অন্দরে এই নিয়ে মতপার্থক্যও রয়েছে। অভিনেতা ঋদ্ধি সেন অবশ্য মোদীর ঘোষণার বিরুদ্ধ মতই পোষণ করছেন। তাঁর বক্তব্য, মাত্র ৯ মিনিট মোমবাতি জ্বালালেই কোভিড ১৯ চলে যাবে! ১৩৩ কোটির দেশে কত মানুষ দুবেলা খাবারের জন্য হাহাকার করছে, তাদের বিলাসিতা দেখানোর জায়গা কোথায়! কিন্তু না আমাদের সবাইকে এটা মানতে হবে কারণ ব্রুটাস একজন সম্মানীয় ব্যক্তি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Coronavirus rituparna sengupta praise pm narendra modi brutus slaps riddhi

Next Story
এই সংকট আমাদের একটা আয়নার সামনে এনে ফেলেছে: পাওলিActress Paoli Dam on family bonding and other positive impacts of lockdown
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com