বড় খবর

লকডাউন অমান্য করে ভিড় চায়ের দোকানে! ভিডিয়োয় কটাক্ষ মধুমিতার

যাঁরা চায়ের বাহানায় ইচ্ছেমতো বাইরে বেরোচ্ছেন তাদের অসহায়তার কথা ভেবেই দুধ চা বানানোর রেসিপিটা শিখিয়ে দিলেন অভিনেত্রী।

মধুমিতা সরকার। ফোটো- মধুমিতার ইনস্টাগ্রাম

করোনা হানায় ২১দিনের লকডাউনে দেশ। সাধারণ মানুষ থেকে তারকা প্রত্যেকে বাড়ির ভিতরে আটকে। কিন্তু তাতেও কিছু মানুষের থোরাই কেয়ার মনোভাব তো রয়েইছে। নিজের মতো পাড়ার মোড়ে আড্ডা মারতে, কিংবা চা খেতে খেতে চায়ের দোকানে করোনা নিয়ে বিস্তর আলোচনা করতে পৌঁছে যাচ্ছেন হামেশাই। সোশাল ডিসটেন্সিংয়ের কোনও পরোয়াই নেই।

এবার তাদেরই শিক্ষা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। সেই মানুষগুলোর জন্য একটি বিশেষ ভিডিয়ো বানিয়ে পোস্ট করলেন তিনি। প্রসঙ্গত, কিছুদিন আগে জনতা কার্ফুর দিনে অভিনেত্রী স্বরলিপি একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। তাতে বিভিন্ন মানুষকে চায়ের দোকানে, মাংসের দোকানে কিংবা রাস্তার ধারে আড্ডা মারতে দেখা গিয়েছিল। জানতে চাইলে বলছিলেন, চা খেতে এসেছি, আড্ডা মারতে নয় কিংবা চা খেতে এসেছি চা খাব না! ইত্যাদি প্রভৃতি।

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। তারপরেই ট্রেন্ডিং লিস্টে। কেউ তা নিয়ে মিম বানাচ্ছেন তো কেউ এই কাজের নিন্দা করে চারটে কথা বলছেন। সেই পথে পা বাড়ালেন না মধুমিতা, তবে অভিনব পদ্ধতিতে জানালেন নিজের বক্তব্য।

আরও পড়ুন, লকডাউনে কাজ বন্ধ! ভিডিয়ো কলেই তৈরি হচ্ছে সৃজিতের ফেলুদা

প্রসঙ্গত, মারণ ভাইরাসকে রখতে দেশজুড়ে চলছে লকডাউন। করোনা সংক্রমণ রুখতে অত্যাবশ্যকীয় পরিষেবাকে বাদ দিয়ে দেশজুরে লকডাউন জারি রয়েছে। সমস্যায় পরিযায়ী শ্রমিক থেকে সাধারণ মানুষ। এদিকে দুশ্চিন্তা বাড়িয়ে দেশজুরে বাড়ছে করোনা-আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে ভারতে কোভিড-১৯ পজেটিভ ১০৭১ জন। মৃত্যু হয়েছে ২৯ জনের।

তাই মজার ছলেই বাড়িতে বসেই চা খাওয়ার কথা বলছেন মধুমিতা। তবে সেই সমস্ত মানুষকে যারা লকডাউনেও বাইরে বেরিয়ে, জটলা করে নিজের ইচ্ছে মতো ঘুরে বেড়াচ্ছেন, আড্ডা দিচ্ছেন। তবে এতেও কতটা সচেতন হবে জনগণ তা বলা ভারি মুশকিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Corona outbreak actress madhumita sarcar shows how make tea

Next Story
কোয়ারেন্টিনে এক ছাদের নীচে রণবীর-আলিয়া! ভাইরাল ভিডিয়ো
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com