scorecardresearch

বড় খবর

বাতি জ্বলে উঠল উত্তর থেকে দক্ষিণ, তারকাদের ঘরে ঘরে

প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দিল গোটা দেশ। রণবীর-দীপিকাদের পাশাপাশি এগিয়ে এলেন রজনীকান্ত, নাগার্জুন, মহেশ বাবু ও আল্লু অর্জুনের মতো তারকারা।

Ranveer Deepika Allu Arjun Hema Malini and other stars lit a candle at 9 PM
বাঁদিকে রবি-সরগম ও ডানদিকে রণবীর-দীপিকা।

রবিবার ৫ এপ্রিল রাত ৯টায় ৯ মিনিটের জন্য বাতি জ্বালানোর আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনাভাইরাসের বিরুদ্ধে দেশের মানুষ, চিকিৎসক, চিকিৎসাকর্মী, গবেষক ও প্রশাসনের বিভিন্ন স্তরের মানুষের অক্লান্ত পরিশ্রমকে সম্মান করে, দেশের মানুষের এই অদম্য শক্তির উদযাপন উপলক্ষেই ছিল এই আবেদন। সারা দেশের মানুষ তো সাড়া দিয়েছেন, পাশাপাশি এগিয়ে এসেছেন দেশের বিভিন্ন প্রান্তের তারকারাও।

বলিউডের তারকারা সন্ধ্যা থেকেই প্রস্তুতি নিয়েছিলেন। কেউ প্রদীপ জ্বেলে এই উদ্যোগে পাশে থেকেছেন, কারও ব্যালকনি উজ্জ্বল করেছে ডিজাইনার মোমবাতি। আলিয়া ভাট, রণবীর, দীপিকা, অক্ষয় কুমার-সহ বহু তারকাই ঠিক সময়ে বাড়ির আলো নিভিয়ে এসেছেন বারান্দায়।

আরও পড়ুন: ১ লক্ষ দৈনিক শ্রমিকের খাবারের দায়িত্ব নিলেন অমিতাভ

ঠিক যেভাবে ২২ মার্চ জনতা কারফিউয়ের সময় তারকারা তাঁদের বারান্দায় এসে হাততালি দিয়েছিলেন, কেউ কেউ ঘণ্টা বাজিয়েছিলেন, এদিনও সেভাবেই স্বতঃসম্ফূর্তভাবেই এগিয়ে এলেন তাঁরা। হেমা মালিনী-এষা দেওল একসঙ্গে প্রদীপ জ্বেলেছেন বাড়ির বারান্দায়। রজনীকান্ত, নাগার্জুনাও অংশ নিয়েছেন এই উদ্যোগে।

তারকারা সকলেই তাঁদের বাতি জ্বালানোর ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। দক্ষিণের মেগাস্টার মহেশ বাবু ও আল্লু অর্জুনকেও দেখা গিয়েছে সপরিবারে অংশ নিতে। এখনও পর্যন্ত ৫ এপ্রিলের এই উদ্যোগের সেরা ছবিটি সম্ভবত শেয়ার করেছেন অল্লু অর্জুন।

প্রধানমন্ত্রীর এই উদ্যোগে একদিকে যেমন স্বতঃস্ফূর্তভাবে সামিল হয়েছে বলিউড ও দক্ষিণী ছবির জগৎ, অন্যদিকে বাংলায় এই উদ্যোগ নিয়ে তারকাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকেই মনে করছেন যে এই জাতীয় উদ্যোগে এই পরিস্থিতিতে খুব একটা প্রয়োজনীয় নয়। ঋতুপর্ণা সেনগুপ্ত প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দেওয়ার আবেদন জানিয়েছেন যেমন, তেমনই ঋতুপর্ণার এই আবেদনকে আবার কটাক্ষ করেছেন ঋদ্ধি সেন।

কিন্তু সারা দেশের তারকাদের যদি দেখা যায়, স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের সংখ্যাই বেশি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer deepika allu arjun hema malini and other stars lit a candle at 9 pm