যৌন নিগ্রহ মামলায় স্বস্তি নওয়াজউদ্দিন সিদ্দিকির, ‘ক্লিনচিট’ দিল আদালত

মামলা দায়ের হয়েছিল অভিনেতার ৩ ভাই ও মায়ের বিরুদ্ধেও।

Nawazuddin Siddiqui, molestation case against Nawazuddin Siddiqui and family, নওয়াজউদ্দিন সিদ্দিকি, যৌন নিগ্রহ মামলা নওয়াজউদ্দিনের বিরুদ্ধে, নওয়াজউদ্দিন সিদ্দিকির পরিবার, bengali news today
নওয়াজউদ্দিন সিদ্দিকি

বছর খানেক আগে যৌন নিগ্রহের মামলা দায়ের হয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবারের চার সদস্যের বিরুদ্ধে। শেষমেশ সেই মামলায় উত্তরপ্রদেশের মুজাফফরনগরের এক আদালতে স্বস্তির রায় পেল সিদ্দিকি পরিবার। আদালতের তরফে ক্লিন চিট দেওয়া দেওয়া হয়েছে অভিনেতাকে।

বুধবার স্পেশ্যাল POCSO (Protection of Children from Sexual Offence) কোর্টের বিচারক সঞ্জীব কুমার তিওয়ারি নওয়াজ ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে দায়ের হওয়া যৌন নিগ্রহের মামলায় সমস্ত তথ্য পুলিশকে আদালতে পেশ করতে বলেন। এরপরই বিচারক ক্লিন চিট দেন অভিনেতার পরিবারকে।

[আরও পড়ুন: ‘হিন্দি রাষ্ট্রভাষা ছিল-আছে-থাকবে’, অজয়-সুদীপের টুইটযুদ্ধে বিতর্ক! ‘ঘি ঢাললেন’ রামগোপাল]

নওয়াজউদ্দিনের তিন ভাই মিনাজউদ্দিন, ফয়াজউদ্দিন, আয়াজউদ্দিন ও তাঁদের মা মেহেরুন্নিশার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল। সেই মামলার রায়েই বুধবার আদালতে স্বস্তির নিশ্বাস ফেলেন সিদ্দিকি পরিবারের চার সদস্য।

আদালতের তথ্য অনুযায়ী, ২০১২ সালে নওয়াজের ভাই মিনাজউদ্দিন পরিবারের-ই এক নাবালিকার শ্লীলতাহানি করেছিলেন। তাতে সায় ছিল পরিবারের বাকি সদস্যদেরও। সেই প্রেক্ষিতেই মুম্বইয়ের ভারসোভা পুলিশ স্টেশনে এফআইআর দায়ের হয় সিদ্দিকি পরিবারের বিরুদ্ধে, যে মামলা পরে বুধানা পুলিশ স্টেশনে চালান হয়। ১০ বছর বাদে সেই মামলাতেই নওয়াজউদ্দিন ও সিদ্দিকি পরিবারের ৪ সদস্যকে ক্লিন চিট দিল আদালত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Court gives clean chit to nawazuddin siddiqui family members in molestation case

Next Story
কথা রাখলেন আমির খান, ২৮-এই ‘লাল সিং চাড্ডা’র ‘কাহানি’ শোনালেন