scorecardresearch

বড় খবর

সলমন নয় ‘দাবাং’-এর প্রচারে নামলেন চুলবুল পাণ্ডে

চুলবুল রবিনহুড পাণ্ডের আগমনে সলমন নিজেকেই সরিয়ে নিলেন। ‘দাবাং থ্রি’-এর ভিডিও দেখলেই বুঝতে পারবেন প্রভুদেবা পরিচালিত এই ছবি সম্পূর্ণ বিনোদনের জন্যই তৈরি।

dabangg salman
সলমন খান চুলবুল পাণ্ডের লুকে। ফোটো- টুইটার

মঙ্গলবার প্রকাশ্যে এল সলমন খানের পরের ছবি দাবাং থ্রি-এর টিজার। তবে চুলবুল রবিনহুড পাণ্ডের আগমনে সলমন নিজেকেই সরিয়ে নিলেন। ‘দাবাং থ্রি’-এর ভিডিও দেখলেই বুঝতে পারবেন প্রভুদেবা পরিচালিত এই ছবি সম্পূর্ণ বিনোদনের জন্যই তৈরি। প্রমোশনাল ভিডিয়োতেও চুলবুল পাণ্ডের লুকে ধরা দিলেন ভাইজান।

সেখানে তিনি বলছেন, ”কামাল করতে হো পাণ্ডে জি”, আর এই সংলাপেই আপনার চোখের সামনে ভেসে উঠবে ‘দাবাং’ এবং ‘দাবাং’ টু-এর ছবি। তবে ভিডিওতে তিনি বলেছেন, ”চুলবুল পাণ্ডে সে জুড়ে হুয়ে হ্যায় পুরে ইন্ডিয়া কে ইমোশন, তো সলমন খান কিউ করেঙ্গে প্রমোশন”। এই সংলাপেই বুঝতে পারবেন ভাইজানের ক্রিসমাস রিলিজের জন্য বিশেষ প্ল্যান রয়েছে।

আরও পড়ুন, হিমেশের পর বলিউডে উদিত-রানু জুটির গান

আবহে শোনা যাচ্ছে দাবাং ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয় সুর। শেষে আবার নিজস্ব ভঙ্গিতে হাসছেন সলমন খান। এমনকি নিজের টুইটার হ্যান্ডেলের নামও বদলে ফেলেছেন ভাইজান। দাবাং ফ্র্যাঞ্চাইজির তিন নম্বর ছবিতে রয়েছেন সোনাক্ষী সিনহা, আরবাজ খান, মাহি গিল এবং সুদীপ। ২০১০ সালে অভিনব কাশ্যপের পরিচালনায় মুক্তি পেয়েছিল এই ছবি। যদিও দ্বিতীয় ছবির পরিচালক ছিলেন আরবাজ খান।

আরও পড়ুন, বাংলা ও হিন্দি যে ৯টি ছবি আসছে অক্টোবরে, এক নজরে

‘দাবাং থ্রি’ আসতে চলেছে ২০ ডিসেম্বর। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dabangg 3 teaser salman khan as chulbul pandey