scorecardresearch

বলিউডে উদিত-রানু জুটি, সৌজন্যে হিমেশ

‘ক্যাহে রহি হ্যায় নজদিকিয়া’-গানে কেবলমাত্র উদিত-রানু নন, গান গেয়েছেন আরও দু’জন হিমেশ রেশমিয়া এবং পায়েল দেব। ইন্ডাস্ট্রির চিরাচরিত ট্যালেন্টের বাইরে নতুন প্রতিভাদের নিয়ে কাজ করতে চেয়েছেন তিনি।

বলিউডে উদিত-রানু জুটি, সৌজন্যে হিমেশ
একসঙ্গে গান গাইলেন উদিত-রানু। ফোটো- ইনস্টাগ্রাম

সেই যে বলিউডের প্লেনে চেপে বসেছেন তিনি,তারপর থেকে একের পর এক চমক দিয়ে চলেছেন তাঁর ফ্যানেদের। তিনি রানু মন্ডল। হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’ সাংঘাতিক জনপ্রিয়। এরপর ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির জন্যই আরও দুটি গান গেয়েছেন রানু। এবার উদিত নারায়ণের সঙ্গে গান গাইলেন তিনি।

‘ক্যাহে রহি হ্যায় নজদিকিয়া’-গানে কেবলমাত্র উদিত-রানু নন, গান গেয়েছেন আরও দু’জন হিমেশ রেশমিয়া এবং পায়েল দেব। ইন্ডাস্ট্রির চিরাচরিত ট্যালেন্টের বাইরে নতুন প্রতিভাদের নিয়ে কাজ করতে চেয়েছেন তিনি। সে কারণেই উদিত ও পায়েলকে গান গাওয়ার জন্য অনুরোধ করেন হিমেশ। ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনে অবশ্য এমনটাই লিখেছেন গায়ক।

আরও পড়ুন, শোভাবাজার রাজবাড়ির জামাই পদ্মনাভ, শোনালেন ও বাড়ির পুজোর গল্প

কিছুদিন আগেই নিজের বায়োপিকের জন্য আইনি কাগজপত্রে সই করেছেন রানু। গান গেয়েছেন কলকাতার বারোয়ারি পুজোর জন্য। সবমিলিয়ে বেজায় ব্যস্ত তিনি। দুর্গা পুজোয় অর্জুনপুর আমরা সবাই ক্লাবের থিম সং গেয়েছেন তিনি। রানু মন্ডল, রানাঘাট স্টেশনের এই একদা গৃহহীন বাসিন্দার গানের ভিডিও সোশাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করার পর থেকেই বলিউডে প্লেব্যাকের অফার, এবং অসংখ্য অনুষ্ঠানে গান গাওয়ার ডাক আসে তাঁর কাছে।

রানাঘাট রেল স্টেশনে রানুর গলায় ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’-গানটি রেকর্ড করেছিলেন এক পথচারী। নিজের ফেসবুক প্রোফাইলে সেই ভিডিও পোস্ট করার পরই ভাইরাল হন রানু মন্ডল, পরিচিত হন ‘লতাকণ্ঠী’ নামে। এরপরেই ডাক পান মুম্বইয়ের রিয়্যালিটি শোয়ে। সেই মঞ্চেই তাঁর গান শুনে হিমেশ রেশমিয়া বলেছিলেন, তাঁর ছবিতে প্লে ব্যাক করার কথা। নিজের কথা রেখেছেন গায়ক-সঙ্গীতপরিচালক

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranu mondol udit narayana duet song