বড় খবর

চুলবুল পাণ্ডে হয়ে ওঠার কাহিনি শোনাবে ‘দাবাং থ্রি’

সলমন খান, সোনাক্ষী সিনহা, আরবাজ খান, সাঈ এম মাঞ্জেকর এবং প্রমোদ খান্না- মতো অভিনেতারা রয়েছে দাবাং-এর তৃতীয় ইনস্টলেমেন্ট। ২০ ডিসেম্বর সিনেমাহলে আসছে চুলবুল পাণ্ডে ।

salman dabangg
চুলবুল পাণ্ডের চরিত্রে সলমন খান।

মুক্তি পেল সলমন খানের দাবাং থ্রি-এর ট্রেলার। ভাইজানের ভক্তদের চাহিদা মতোই এক্কেবারে ‘পয়সা ওয়সুল’ বিনোদন। আগের সিরিজের মতোই এই ছবিতেও একই চরিত্রে দেখতে পাওয়া যাবে সলমন, সোনাক্ষী ও আরবাজ খানদের। তবে ভিলেনের ভূমিকায় কিচ্ছা সুদীপ। সাঈ এম মাঞ্জেকরও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

ছবিতে দু’রকম লুকে দেখা মিলবে ভাইজানের। একটা যেখানে গোঁফ নেই, চুলবুল পাণ্ডে হয়ে ওঠার আগের চেহারা। আর দ্বিতীয় লুকে সানগ্লাস, গুণ্ডাদের সঙ্গে মারামারি, চুলবুলের পরিচিত স্টাইলে। দাবাং ছবির দিয়ে নিজের ২০১০-এ বলিউড ডেবিউ করেছিলেন সোনাক্ষী, এই সিক্যুয়েলেও রাজ্জোর ভূমিকায় রয়েছেন তিনি।

সুদীপ ছবিতে নেতিবাচক ভূমিকায় এবং মনে হচ্ছে সঈ ছবিতে সলমনের পুরনো প্রেমিকার চরিত্রে। ট্রেলার লঞ্চে সলমন জানালেন, ছবির কাহিনি তাঁর লেখা এবং সমালোচকেরা আগেই গল্পটিকে পাশ নম্বর দিয়েছেন। ট্রেলারেও সেই ছাপ অব্যাহত।

আরও পড়ুন,  প্রভাসের জন্মদিনে এক নজরে ৬টি অজানা তথ্য

সারা ভারতেই প্রভাসের জন্মদিনে এক নজরে ৬টি অজানা তথ্যমুক্তি পেতে চলেছে দাবাং থ্রি। কেবলমাত্র হিন্দি নয়, তামিল, তেলুগু এবং কন্নড় ভাষায় তৈরি ডাবিং হয়েছে ছবির। একসঙ্গে তিনটে ভাষার ট্রেলারও মুক্তি পেয়েছ একই দিনে।

প্রভুদেবা পরিচালিত দাবাং থ্রি-মুক্তি পাচ্ছে ২০ ডিসেম্বর।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress mp nusrat jahan arranges hilsa for abhijit banerjee

Next Story
টেলিপর্দায় ফিরছে দামিনী রায়চৌধুরী! ধারাবাহিকে আসছে নতুন মোড়Damini Roychowdhury of Durga serial is back on Star Jalsha new daily soap Durga Durgeshwari
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com