scorecardresearch

আদালতে বিরাট ধাক্কা দালের মেহেন্দির, ২ বছরের জেল সাজা গায়কের

সাজা ঘোষণা হতেই গ্রেফতার বহু হিট গানের জনক

Daler Mehndi, Daler Mehndi human trafficking case, Daler Mehndi Jail, দালের মেহেন্দি, জেলে দালের মেহেন্দি, গায়ক দালের মেহেন্দি, bengali news today
গ্রেপ্তার দালের মেহেন্দি

বড়খবর! বিদেশে মানবপাচারের জের। খ্যাতনামা গায়ক দালের মেহেন্দিকে ২ বছরের জেল (Singer Daler Mehndi In Jail) সাজা শোনাল আদালত।

২০০৩ সালে দালের মেহেন্দির বিরুদ্ধে দায়ের হয়েছিল মানবপাচারের মামলা। এবার দীর্ঘ দু’দশক বাদে গিয়ে বৃহস্পতিবার সেই মামলারই রায় দিল পাতিয়ালা আদালত। ইতিমধ্যেই পাতিয়ালা পুলিশ আটক করেছে জনপ্রিয় পাঞ্জাবী গায়ককে।

জামিনের আবেদন করেছিলেন দালের। কিন্তু সেই আবেদনও নাকচ করে দিল কোর্ট। বরং তার পরিবর্তে যত দ্রুত সম্ভব, দালের মেহেন্দিকে গ্রেপ্তারের নির্দেশ দেয় কোর্ট। এখবর প্রকাশ্যে আসার পর থেকেই বিনোদুনিয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে। গায়ককে পাতিলায়া জেলেই আপাতত বন্দি রাখা হবে, বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: বিহারের গ্রামে মাটির উনুনে লিট্টি বানাচ্ছেন পঙ্কজ ত্রিপাঠি, সরলতায় মুগ্ধ পড়শিরা]

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালেও ২ বছরের জেল সাজা হয়েছিল দালেরের। কিন্তু তখন জামিন পেয়ে যান। তবে এবার আর তার সুযোগ পাননি। মানবপাচার মামলায় কোর্ট সাজা শোনাতেই খ্যাতনামা গায়কের জায়গা হল শ্রীঘরে। ২০০৩ সালে ভারতীয় দণ্ডবিধি ও পাসপোর্ট আইনের আওতায় ৪০৬, ৪২০, ১২০বি, ৪৬৫, ৪৬৮, ৪৭১ ধারায় মামলা দায়ের হয়েছিল দালের মেহেন্দির বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Daler mehndi sentenced to 2 years in jail for human trafficking case