scorecardresearch

বড় খবর

বিহারের গ্রামে মাটির উনুনে লিট্টি বানাচ্ছেন পঙ্কজ ত্রিপাঠি, সরলতায় মুগ্ধ পড়শিরা

‘জিয়ে তু বিহার কে লালা..’ কালীন ভাইয়ার কীর্তিতে উল্লাস! দেখুন ভিডিও।

বিহারের গ্রামে মাটির উনুনে লিট্টি বানাচ্ছেন পঙ্কজ ত্রিপাঠি, সরলতায় মুগ্ধ পড়শিরা
বিহারের গ্রামে পঙ্কজ ত্রিপাঠী

জীবনে টাকাপয়সা, যশ-খ্যাতিই সব নয়! সরলতা, আত্মীয়তা বজায় রেখে মাটির কাছাকাছি বাস করেও যে সুখ-শান্তি পাওয়া যায়, সেটাই বোধহয় বারবার প্রমাণ করে দেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। এবার নিজের গ্রামের বাড়িতে ঘুরতে গিয়েও তার অন্যথা হল না। আর তা দেখেই ভূমিপুত্র পঙ্কজকে নিয়ে গর্বিত বিহার।

বিহারের গোপালগঞ্জ অঞ্চলের এক সাধারণ ছাপোষা পরিবার থেকে উঠে এসেছেন পঙ্কজ (Pankaj Tripathi in Bihar)। ন্যাশনাল স্কুল অফ ড্রামার এই ছাত্রকে প্রথমজীবনে কতটা স্ট্রাগলের মুখোমুখি হতে হয়েছিল, একাধিকবার তিনি বলেছেন। তবে সেই কঠিন লড়াইয়ে দমে যাননি। প্রতিটা পদে পাশে পেয়েছেন স্ত্রীকে। যিনি কিনা কলকাতার ভবানীপুরের মেয়ে মৃদুলাকে। বিহারের মাটির পরিবার থেকে উঠে আসা সেই পঙ্কজ ত্রিপাঠী-ই আজ মুম্বইয়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা। সিনেপর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্ম, দাপটের সঙ্গে কাঁপিয়ে বেড়াচ্ছেন। কিন্তু এত জনপ্রিয়তা সত্ত্বেও গ্রামের বাড়ির সাধারণ জীবন-যাপন ছাড়তে পারেননি।

[আরও পড়ুন: মাসিক ২৫ লক্ষ বেতনে বউ! ‘গরম মশালা’ নায়িকাকে কুৎসিত প্রস্তাব নামী ব্যবসায়ীর]

দিন কয়েক আগে, বিহারে নিজের গ্রামের বাড়িতে গিয়েছিলেন পঙ্কজ। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি পাড়ার বন্ধুদের সঙ্গেও মন খুলে আড্ডা দেন। মুম্বইয়ের তারকা-ভূমিপুত্রর জন্য পিকনিকের আয়োজনও হয়। সেখানেই বন্ধুদের সঙ্গে বসে মাটির উনুনে ঝটপট লিট্টি চোখা বানিয়ে ফেলেন পঙ্কজ। কোনওরকম তারকাসুলভ হাবভাব নেই। পরনে হাফপ্যান্ট। পায়ে চপ্পল। সাদামাটা জামা গায়ে উনুনের ধারে বন্ধুদের সঙ্গে গোল করে বসে লিট্টি সেঁকতে দেখা গেল অভিনেতাকে। পড়শিও রীতিমতো হতবাক!

পঙ্কজের এই সাদামাটা আচরণের ভিডিও-ই এক বন্ধু ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা দেখে অনুরাগীরাও মজেছেন। বলছেন “জিয়ে তু বিহার কে লালা.. পঙ্কজ ত্রিপাঠী।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pankaj tripathi making litti chokha in bihar village