রাজীবের নতুন ছবিতে এলেন দর্শনা

Bengali Actress, Darshana Banik: মডেলিং দিয়ে শুরু করলেও এখন অভিনয়েই মন দিতে চান দর্শনা বণিক। তাঁর নতুন ছবির কথা জানালেন ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে।

Darshana Banik in Rajiv Kumar's Film
ছবি দর্শনার ফেসবুক পেজ থেকে সংগৃহীত
Bengali Actress, Darshana Banik: চার-পাঁচ বছর আগে, কলকাতার মডেলিং সার্কেলে সবচেয়ে সম্ভাবনাময় মডেল হিসেবেই পরিচিত ছিলেন দর্শনা। সুন্দরী যে, সেটা আর নতুন করে বলার কিছু নেই। দর্শনার লুকে একটা নিষ্পাপ ব্য়াপার রয়েছে, যেটা প্রথম থেকেই সবাইকে খুব আকর্ষণ করত। কিন্তু দর্শনা অভিনেত্রী হতে চেয়েছেন এবং বিগত দু-তিন বছরে শুধু বাংলা নয়, অন্য ভাষার ছবিতেও কাজ করেছেন। সম্প্রতি শুরু হয়েছে তাঁর নতুন ছবি, যার পরিচালক রাজীব কুমার (বিশ্বাস)।

রাজীব বাংলা বাণিজ্যিক ছবির অন্য়তম সফল পরিচালক এবং এই নতুন ছবিও সেই ঘরানার। নাম ‘প্রতিঘাত’। ওই ছবির তিনটি মুখ্য় চরিত্রের একটিতে দেখা যাবে দর্শনাকে। ”এটা একটা রোম্যান্টিক ছবি। আর আমার চরিত্রটা খুব সুন্দর। আমি যদিও সেকেন্ড লিড করছি কিন্তু এই মুভির গল্পটা এই চরিত্রটাকে ঘিরে অনেকটা থাকবে। রাজীবদাকে ধন্যবাদ আমাকে এরকম একটা সুন্দর চরিত্রে সুযোগ দেওয়ার জন্য়”, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন দর্শনা।

আরও পড়ুন: ‘সিরিয়ালের কলটাইম অনেকটা অফিস যাওয়ার মতো’: অদ্রিজা রায়

নায়ক-নায়িকার ভূমিকায় রয়েছেন সোহম ও প্রিয়াঙ্কা। ইকো এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবির শুটিং শুরু হয়েছে ৩ জুন থেকে। তবে দর্শনার শুটিং শিডিউল আর একটু দেরিতে। অভিনেত্রী জানালেন, এই মাসের শেষ থেকেই তাঁর অংশের শুটিং শুরু হবে। মাস কয়েক আগেই মুক্তি পেয়েছিল দর্শনা-অভিনীত কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘মুখোমুখি’।

আরও পড়ুন: বাড়ছে পাওনাদারদের তালিকা, কোটি টাকার খুচরো পাওনা! ‘খুশি’ রানা সরকার

দর্শনা বাংলা ছবির পাশাপাশি কাজ করেছেন বেশ কিছু দক্ষিণী ভাষার ছবিতেও। দক্ষিণী মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। অভিনয়ে অনেকটা মনোনিবেশ করলেও মডেলিং ও বিজ্ঞাপনের কাজের প্রতি টানটা রয়েই গিয়েছে। হইচই-এর অরিজিনালস, রবি ঠাকুরের ‘ল্য়াবরেটরি’-তে তাঁর অভিনয় ছিল প্রশংসনীয়। এই বছর পুজোতে আসছে ক্য়ামেলিয়া প্রোডাকশন্সের ‘ষড়রিপু ২’। ওই ছবিতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই সুন্দরী অভিনেত্রীকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Darshana banik in rajiv kumars film

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com