অমিতাভের নাতনি নব্যার সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত চতুর্বেদী! ইনস্টা-তেই ইঙ্গিত, দেখুন

নব্যা নভেলির সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন ‘গেহেরাইয়া’ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী! জল্পনা তুঙ্গে।

অমিতাভের নাতনি নব্যার সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত চতুর্বেদী! ইনস্টা-তেই ইঙ্গিত, দেখুন
নভ্যা নভেলি নন্দা, সিদ্ধান্ত চতুর্বেদী

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন। অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন ‘গেহেরাইয়া’ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী। পরস্পরের সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখেই আন্দাজ করে ফেলেছেন অনুরাগীরা। দুই তারকাই এই মুহূর্তে রয়েছেন উত্তরাখণ্ডের হৃষিকেশে। আর সেখান থেকেই যা সমস্ত পোস্ট করছেন, আর ক্যাপশন জুড়ছেন, তাতেই অনুরাগীরা মনে কৌতূহল উঁকি দিয়েছে।

বুধবার নব্যা একটি ছবি শেয়ার করে প্রথমটায় লিখেছিলেন- “ছবি তুলেছে চাঁদ।” পরে অবশ্য সেই ক্যাপশন বদলে চাঁদের জায়গায় স্টার ইমোজি দিয়ে দেন। অন্যদিকে সিদ্ধান্তও ওই একই জায়গা থেকে বেশ কয়েকটা ছবি ভিডিও শেয়ার করেছেন। তাও আবার একই সময়ে। হৃষিকেশ ট্যুরের রোমাঞ্চকর অভিজ্ঞতা ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে দ্বিধাবোধ করেননি। বাইক রাইডিং, রক ক্লাইম্বিং থেকে নব্যার ছবিতে উঁকি মারা ছাদে কনকনে ঠান্ডায় কী করছেন, সবই ভিডিও পোস্ট করেছিলেন। আর ক্যাপশন? সিদ্ধান্ত সেসব মুহূর্ত শেয়ার করে লিখেছেন- “আমার মন আর চাঁদ দুটোই পরিস্কার।”

এখানেই শেষ নয়! সম্প্রতি সিদ্ধান্ত চতুর্বেদির শেয়ার করা পাহাড়ের ছবিতে লাভ ইমোজি দিয়েছেন নব্যা নভেলি। আর সেসব কাণ্ড-কীর্তি দেখেই অনুরাগীরা দুয়ে দুয়ে চার করে ফেলেছেন। তাঁদের অনুমান- সিদ্ধার্থ-নব্যা প্রেম করছেন। কারও মন্তব্য, “আমরা জানি, আপনারা দুজন ডেট করছেন!” আরেকজন বললেন, “হ্যাঁ, ওঁরা প্রেম-ই করছে।”

[আরও পড়ুন: ‘বুঢঢা হোগা তেরা বাপ..’, টাইগার শ্রফকে দেখে ‘স্টান্ট’ অমিতাভের, হইচই পড়েছে বি-টাউনে]

নব্যা নভেলির পোস্টে কমেন্ট করেছেন তাঁর দুই ঘনিষ্ঠ বন্ধু সানায়া কাপুর , অনন্যা পাণ্ডেরাও। সানায়া লিখেছেন, ‘কী, সুন্দর!’ আর ‘গেহেরাইয়া’ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সহ-অভিনেত্রী অনন্যা ‘হার্ট-বাটারফ্লাই’ ইমোজি দিয়েছেন। প্রসঙ্গত, সম্প্রতি অমিতাভ বচ্চনের নাতনি নব্যা জানিয়ে দিয়েছেন যে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার কোনও ইচ্ছে নেই তাঁর। বরং বাবা নিখিল নন্দার পারিবারিক ব্যবসায় যোগ দেবেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dating rumors of navya naveli nanda and siddhant chaturvedi

Next Story
‘দশম শ্রেণিতে কত নম্বর পেয়েছেন?’, কপিলের প্রশ্নে ‘গম্ভীর’ অজয় বললেন…