scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘চিরকুমার’ আদিত্যের বিয়ে দিচ্ছেন বরুণ ধাওয়ানের মা, ফের বলিউডে সানাই?

সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন আদিত্য?

‘চিরকুমার’ আদিত্যের বিয়ে দিচ্ছেন বরুণ ধাওয়ানের মা, ফের বলিউডে সানাই?
বিয়ের পিঁড়িতে আদিত্য?

আবারও বলিউডে বিয়ের সানাই বাজল বলে? কারণ, প্রসঙ্গে আদিত্য রায় কাপুরের বিয়ে। সত্যিই কী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সকলের প্রিয় আদি?

একে একে বলিপাড়ার অনেকেই গাঁটছড়া বেঁধেছেন। রণবীর কাপুর-ভিকি কৌশল সকলেই আছেন তাঁর মধ্যে। কিন্তু আদিত্যর পালা কবে আসবে? সম্প্রতি আদিত্যর সঙ্গে বর্ষীয়ান পরিচালক ডেভিড ধাওয়ানের মুখোমুখি হতেই খোসালা হল আদির বিয়ের। দুই ছেলের বিয়ে দিয়ে এখন ডেভিড ধাওয়ান নিজেও হাত-পা ঝাড়া। আদিকে দেখেই কুশল বিনিময় করলেন, এমনকি বললেন- ‘তুমি তো চিরকুমার’।

আরও পড়ুন [ ‘ফ্যান কিনতে কত টাকা দিয়েছিস?’ অঙ্কুশকে ব্যাঙ্গ মিমির ]

ডেভিডের কথা শুনে হেসে গড়ালেন আদিত্য। এও বললেন, ‘আমি আশা করছি যেন সারাজীবন চিরকুমার না থাকি’। তৎক্ষণাৎ ডেভিড ধাওয়ানের স্ত্রী লালি ধাওয়ান বলে বসলেন, ‘তুমি চিন্তা কর না, তোমার জন্য মেয়ে আমি খুঁজব!’ একথা শুনেই তো আদি বেজায় খুশি। হুরমুরিয়ে জিজ্ঞেস করলেন সত্যি? তাই নাকি!

কমেডি ছবির অন্যতম ডেভিড ধাওয়ান বাস্তবেও বেশ মজা করতে ভালবাসেন। স্ত্রীর কথা শুনে নিজের ইচ্ছেও প্রকাশ করলেন, বললেন- আমারও ইচ্ছে ছিল খোঁজার। এদিকে, আদির বিয়ের কথা শুনতেই আগ্রহী অনুরাগীরা। রণবীর থেকে অর্জুন- সকলেই আদিত্যকে নিয়ে ব্যাচেলর ট্রিপে যাওয়ার কথা বলতেন। এতবছর ধরে নিজের ব্যাচেলর ইমেজ চূড়ান্ত ভাবে ধরে রেখেছেন আদি।

ইন্ডাস্ট্রিতে তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। এমনকি কিছুদিন ধরেই অনন্যা পাণ্ডের সঙ্গে তাঁর সম্পর্কের গুজব উড়ছে বলিপাড়ায়। যদিও কতটা সত্যি, তা জানা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: David dhawan says aditya roy kapoor as eternal bachelor laali dhawan finding a girl