বড় খবর

পর পর ২ দিন সোনু সুদের বাড়িতে আয়কর হানা, ‘তালিবানি চিন্তাধারা’, তোপ শিবসেনার

বৃহস্পতিবার ফের সোনু সুদের বাড়িতে হানা দেন আয়কর বিভাগের আধিকারিকরা।

Sonu Sood, raid on Sonu Sood, Shiv Sena, BJP, AAP, সোনু সুদ, আম আদমি পার্টি, আয়কর হানা, bengali news today
কর ফাঁকির অভিযোগে ব্যথিত সোনু সুদ

পর পর ২ দিন সোনু সুদের (Sonu Sood) সম্পত্তিতে আয়কর হানা। মুম্বই-লখনউ মিলিয়ে অভিনেতা সম্পর্কিত মোট ৬টি জায়গায় বুধবার সারাদিন অভিযান চালান আয়কর আধিকারিকরা। জানা গিয়েছে, সোনু সুদের সংস্থার সঙ্গে একটি রিয়েল এস্টেট সংস্থার জমি চুক্তি খতিয়ে দেখতেই এই অভিযান। এই চুক্তিতে করফাঁকির অভিযোগ উঠেছে। যদিও অভিনেতার সম্পত্তি বাজেয়াপ্ত করার কোন খবর আপাতত মেলেনি। তবে গতকাল মোট ৮ ঘণ্টা খানা-তল্লাশির পরও অভিযান থামেনি। বৃহস্পতিবার ফের সোনু সুদের বাড়িতে হানা দেন আয়কর বিভাগের আধিকারিকরা।

অন্যদিকে, এই ঘটনাযর তীব্র নিন্দা করে রাজনৈতিক যড়যন্ত্রের অভিযোগ তুলেছে দিল্লির শাসক দল আম-আদমি পার্টি। কারণ, সম্প্রতি দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সোনু সুদ। কেজরিওয়াল সরকারের স্কুলপড়ুয়াদের জন্য চালু হওয়া ‘দেশ কা মেন্টর’ প্রকল্পের প্রচারক হিসেবে দেখা যাবে অভিনেতাকে। আর সেই প্রেক্ষিতেই সোনু সুদ এবং অরবিন্দ কেজরিওয়াল দিল্লিতে সম্প্রতি বৈঠক করেন। তারপরেই এই আয়কর হানা অভিনেতার অফিস-বাড়িতে। যা নিয়ে ইতিমধ্যেই সুর চড়িয়েছে আপ।

[আরও পড়ুন: হাড় হিম করা থ্রিলার নিয়ে আসছেন বিশাল ভরদ্বাজ, জুটি বাঁধবেন টাব্বু-আলি ফজল]

যদিও সোনুর সঙ্গে কেজিরর সাক্ষাৎকে মোটেই সৌজন্যমূলক সাক্ষাৎ হিসেবে দেখতে নারাজ রাজনৈতিক মহল। তাঁদের দাবি, পঞ্জাব নির্বাচনের জন্যই আম আদমি পার্টির (AAP) এমন স্ট্র্যাটেজি। কিন্তু আপ-এর তরফে বলা হয়েছে, এতে কোনওরকম রাজনৈতিক অভিসন্ধি নেই। অন্যদিকে অতিমারী কালে সোনু সুদ যেভাবে দেশের দুস্থ মানুষদের সাহায্যে হাত বাড়িয়েছেন, তাঁর মতো ব্যক্তিকে এভাবে হয়রানির জন্য নিন্দা করতে পিছপা হননি শিব সেনাও (Shiv Sena)। মহারাষ্ট্রের শাসক দলের মুখপাত্র মনিষা কায়ান্ডের কথায়, “এটা বিজেপির তালিবানি শাসন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Day 2 raids on sonu sood shiv sena slams bjp

Next Story
শাহরুখকে মুখের উপর না করে দিল Disney Hotstar! কঠিন সময়ে পাশে দাঁড়ালেন সলমন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com