scorecardresearch

বড় খবর

প্রেম কাহিনিতেই বড়পর্দায় ফিরছেন দেবশ্রী

এতদিন পছন্দমতো চরিত্র না পাওয়ার কারণেই পর্দায় দেখা যাচ্ছিল না তাঁকে। ২০১৭ সালে রেশমি মিত্রের পরিচালনায় ‘হঠা‌ৎ দেখা’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Debashree Roy
দেবশ্রী রায়। ফোটো- টুইটার

ফের বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী দেবশ্রী রায়। পরিচালক অনুপ সেনগুপ্তর পরিচালনায় তাঁকে সেলুলয়েডে দেখা যেতে চলেছে। ছবির নাম ‘তুমি কি সেই?’ অভিনেতা বনি সেনগুপ্তর বিপরীতে অভিনয় করবেন দেবশ্রী। যদিও এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থার নাম জানা যায়নি।

শোনা গিয়েছে ছবির নামও নাকি নিজেই ঠিক করে দিয়েছেন দেবশ্রী। এতদিন পছন্দমতো চরিত্র না পাওয়ার কারণেই পর্দায় দেখা যাচ্ছিল না তাঁকে। ২০১৭ সালে রেশমি মিত্রের পরিচালনায় ‘হঠা‌ৎ দেখা’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছিলেন তিনি।

আরও পড়ুন, দোলনের সঙ্গে মালাবদল করেই জিভ কেটেছিলেন দীপঙ্কর, কেন?

রাজ্য রাজনীতিও দেবশ্রী রায়কে নিয়ে সরগরম। কিছুদিন আগেই বিজেপিতে যাওয়ার কথা শোনা গিয়েছিল তাঁর। তবে এখনও পর্যন্ত এমন কোনও ইঙ্গিত পাওয়া যায়নি তাঁর তরফে। তৃণমূল কংগ্রেসের রায়দিঘির বিধায়কই রয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, অসমবয়সী প্রেমের ছবিতে দেখা যেতে চলেছে দেবশ্রীকে। অনুপ সেনগুপ্তর সঙ্গে এর আগেও ছবি করেছেন তিনি। তবে এখনও বেশ কিছুদিন দেরি রয়েছে ছবির শুটিংয়ে। জানা গিয়েছে, ঝাড়খন্ড ও রামোজি ফিল্ম সিটিতে শুটিং হবে ‘তুমি কি সেই?’ -এর। তবে বনি সেনগুপ্তকে দেবশ্রীর বিপরীতেই দেখা যাবে কিনা সেটা নিয়ে জট কাটেনি। কিছু স্পষ্ট করে জানাও যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Debashree roy is coming back to big screen