scorecardresearch

বড় খবর

দোলনের সঙ্গে মালাবদল করেই জিভ কেটেছিলেন দীপঙ্কর, কেন?

৭৫-এর দীপঙ্কর দে এবং ৪৯-এর দোলন রায়ের বিয়ের আসর বসেছিল একটি রেস্তোরাঁতে। এবার তাদের মালাবদল থেকে রেজিস্ট্রি, পুরো বিয়ের ভিডিও প্রকাশ্যে এল।

মালাবদলের সময় দোলন-দীপঙ্কর। ফোটো- দ্য ওয়েডিং এক্সপোজার

বয়সের ব্যবধান অনেকটাই, তা সত্ত্বেও দীর্ঘ প্রায় এক দশকেরও বেশি সময় ধরে দুজন দুজনের প্রতি নিবিষ্ট ছিলেন। গত ৭ জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দোলন রায় ও দীপঙ্কর দে। ৭৫-এর দীপঙ্কর দে এবং ৪৯-এর দোলন রায়ের বিয়ের আসর বসেছিল একটি রেস্তোরাঁতে। এবার তাদের মালাবদল থেকে রেজিস্ট্রি, পুরো বিয়ের ভিডিও প্রকাশ্যে এল।

কিন্তু মালাবদলের পর হঠাৎ জিভ কেটে বসলেন দীপঙ্কর। আঙটি পরাতে ভুলে গিয়েছিলেন যে। ভিডিওতে ধরা থাকল সেই সুমধুর স্মৃতিও।

আরও পড়ুন, আমার সিরিজের টিজার নিয়ে বিগ বি-র টুইট ঘুম কেড়ে নিল: সৌরভ চক্রবর্তী

দোলন রায় ও দীপঙ্কর দে-র প্রেমের সম্পর্কের কথা দর্শক জানেন বিগত বহু বছর ধরেই। দোলন রায়ের অভিনয় জীবন শুরু ১৯৯১ সাল থেকে। তারও আগে পর্দায় এসেছেন দীপঙ্কর দে। বিয়ের দিনই তাদের মিষ্টি ছবি ভাইরাল হয়েছিল সোশাল মিডিয়ায়।

বিয়েতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু, রঞ্জন বন্দ্যোপাধ্য়ায়, শীর্ষ সেন ও অন্যান্যরা। প্রায় পাঁচ দশকের অভিনয় জীবন দীপঙ্কর দে-র। সম্প্রতি তাদের দেখা গিয়েছে ‘আহা রে’ ছবিতে। বাস্তবের এই দম্পতিকে পর্দায় বহুবার পরস্পরের বিপরীতে দেখেছেন দর্শক। এতদিন পরে তাদের সম্পর্ককে আইনি স্বীকৃতি দিলেন তারা।

dolon dipankar
একে অপরকে আইনি স্বীকৃতি দিলেন দুজনে। ফোটো- দ্য ওয়েডিং এক্সপোজার

আরও পড়ুন, নেপালে জোরকদমে চলছে ফেলুদার শুটিং

তবে বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল দীপঙ্কর দে-কে। শ্বাসকষ্টের কারণে অবস্থার অবনতি হয়েছিল প্রবীণ অভিনেতার। যদিও বাড়ি ফিরে গিয়েছেন তিনি। বেশ ছিমছাম পরিবেশে বিয়ে করেছিলেন তারা। এদিনের ভিডিওতে ধরা পড়ল আন্তরিকতার ছোঁয়া।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood couple dolan dipankars wedding video