scorecardresearch

বড় খবর

শাশুড়িকে আন্টি বলে ডাকেন! ট্রোলের মোক্ষম জবাব দিলেন দেবিনা

মেয়েকে নিয়ে সবসময় উপদেশ দেওয়া বন্ধ করুন, কষ্ট হয় – দেবিনা বন্দ্যোপাধ্যায়

gurmeet chaudhury- debina's child
পরিবারের সঙ্গে গুরমীত দেবিনা

দেবিনা বন্দোপাধ্যায় ( Debina Bonnerjee ) এবং গুরমীত চৌধুরীর ( Gurmeet Chaudhury ) কন্যাসন্তান লিয়ানাকে নিয়ে অনুরাগীদের উচ্ছাস কম নয়। প্রতি মুহূর্তের আপডেট দেবিনা শেয়ার করেন নিজের ইউটিউব চ্যানেলে। দিন দুয়েক আগেও মাতৃ দিবস উপলক্ষে শাশুড়ি এবং মাকে সঙ্গে নিয়ে ভিডিও পোস্ট করেন, ছবিও শেয়ার করেন। আর সেখানেই ঘটেছে বিপত্তি। দর্শকদের বক্তব্য শাশুড়িকে আন্টি বলে ডাকেন?

দেবিনার উদ্দেশ্যে হাজারো প্রশ্ন দর্শকদের। ছোট্ট শিশুটিকে ঠিক করে কোলে নিতে পারেন না? এই দাবিও করেছেন অনেকে। তবে প্রশ্নের তালিকা দেখে শুধুই হতভম্ব নন দেবিনা বরং কিছুটা বিরক্তও বটে। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের সুরেই বললেন, “আপনাদের কত প্রশ্ন!! আমি কেন আমার বাচ্চাকে এভাবে কোলে নি, শাশুড়িকে মা না ডেকে আন্টি কেন বলি…আর কিছু? শুধু একটাই কথা বলতে চাই, আমার চারপাশে কিছু ভরসার এবং সুরক্ষিত মানুষ রয়েছেন তারাই বলেছেন যা করছি একেবারে ঠিক আছে।”

Debina Bonnerjee

বেশ কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে দেবিনা মুখ খুলেছেন এই প্রসঙ্গে। অভিনেত্রী বলেন, “কেউ যখন বাচ্চাকে বড় করার প্রসঙ্গে মতামত দেন, আমার তখন খুব কষ্ট হয়। আমি জানি অভিনেত্রী হিসেবে হাজারো ট্রোলিং আমায় সহ্য করতে হবে তবে মাতৃত্ব আমার জীবনের একদম নতুন একটি অধ্যায়। খুব খারাপ লাগে যখন কেউ এরকম বলে, অন্তত বাচ্চাটাকে ঠিক করে ধরতে তো শিখুন! লোকে এটাই ভুলে যান যে আমি তো মা, কোনোভাবেই সন্তানের ক্ষতি হোক এটা চাইব না।”

আরও পড়ুন [ ‘বলিউডের ক্ষমতা নেই আমাকে কাস্ট করার, তাই সময় নষ্ট করব না’, বিস্ফোরক মহেশ বাবু ]

প্রসঙ্গত, এপ্রিলেই কন্যা সন্তানের অভিভাবক হয়েছেন গুরু দেবিনা। জন্মের পরই মেয়ের জন্ডিস সংক্রান্ত খবরও তিনি জানিয়েছিলেন। আপাতত তাকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Debina bonnerjee replied trolls about her personal life