বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘হারতে শেখেননি দেবশ্রী রায়, সর্বজয়া সিরিয়াল-ই প্রমাণ, বিস্ফোরক অভিনেত্রী

‘বাসি রসগোল্লা’ কটুক্তির মোক্ষম জবাব! ‘সর্বজয়া’র টক্কর এবার ‘মিঠাই’-‘অপু’র সঙ্গে।

Deboshree Roy, Sarbojaya, tollywood, Mithai, সর্বজয়া, দেবশ্রী রায়, সিরিয়াল টিআরপি, bengali news today
'সর্বজয়া' দেবশ্রী রায়ের টক্কর এবার 'মিঠাই'-'অপু'র সঙ্গে

রাজনৈতিক কেরিয়ার অস্তাচলে। বিধানসভা ভোটের আগেই বাণপ্রস্থ নিয়েছেন সেই ময়দান থেকে। দীর্ঘ দশ বছর বিরতির পর অভিনয়ের টানে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় ফিরেছেন দেবশ্রী রায়। তাতেও কম কটাক্ষ-সমালোচনার শিকার হতে হয়নি তাঁকে। ‘বাসি রসগোল্লা’ থেকে ‘নিরস রসগোল্লা’ এহেন নানা কটুক্ত উড়ে এসেছিল অভিনেত্রীর উদ্দেশে। তবে যাবতীয় বিতর্ক, সমালোচনায় নিজেকে গুটিয়ে নেননি, বরং বাংলা ধারাবাহিকে ফিরে আবারও প্রমাণ করে দিয়েছেন যে তিনি দেবশ্রী রায়। সেই প্রসঙ্গেই এবার বিস্ফোরক অভিনেত্রী। বলছেন, “নিন্দুকের মুখে ছাই দিয়ে আরও একবার প্রমাণিত হল দেবশ্রী রায় হারতে শেখেননি!”

‘পুরনো চাল যে ভাতে বাড়ে’, আবারও তা প্রমাণিত। দেবশ্রী বর্তমানে জি বাংলার ‘সর্বজয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন। আর সেই সিরিয়াল সম্প্রচারের মাত্র ১ সপ্তাহের মধ্যেই টিআরপির তালিকায় চলতি হিট ধারাবাহিকগুলোকে টেক্কা দিয়ে তিন নম্বরে উঠে এসেছে। প্রথম স্থানে ‘মিঠাই’ এবং দ্বিতীয় স্থানে ‘অপু’। তবে টেলিদর্শকদের অন্দরমহলে এখন বেজায় জনপ্রিয় সহজ-সরল ‘সর্বজয়া’ও। ‘জয়া পিসি’র কাণ্ডকীর্তিতে মজে দর্শকরাও।

[আরও পড়ুন: ‘বেলবটম’ দেখতে মাস্কহীন মুখের ভিড়, কলকাতার ফ্যান-দের সতর্ক করলেন স্বয়ং অক্ষয় কুমার]

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর মন্তব্য, “শুরুতেই বাজিমাত। প্রথম সপ্তাহেই সকলকে টেক্কা দিল ‘সর্বজয়া’! নিন্দুকের মুখে ছাই দিয়ে আরও একবার প্রমাণিত হল দেবশ্রী রায় হারতে শেখেননি!” উল্লেখ্য, সম্প্রচারের এক সপ্তাহের মধ্যে রেটিং চার্টে এহেন স্থান পাওয়া চারটিখানি কথা নয়। যেখানে এত বছর পর পর্দায় ফিরলেন কোনও তারকা। দেবশ্রী অবশ্য বিন্দুমাত্র বিচলিত নন তাতে। তাঁর সাফ মন্তব্য, অভিনয় তাঁর রক্তে। আর লাইট-ক্যামেরা-অ্যাকশনের সঙ্গে তাঁর এই বাঁধন কখনও ছেড়ার নয়। ‘সর্বজয়া’ দেবশ্রী রায় যে একে একে আরও ছক্কা হাঁকাবেন, সেই বিষয়েও আশাবাদী অভিনেত্রী। সিরিয়ালের প্রযোজক-পরিচালক স্নেহাশীষ চক্রবর্তীও ভীষণ উচ্ছ্বসিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deboshree roy come back with big bang sarbojaya hits in trp list

Next Story
দেব-রুক্মিণীর ছবিতে ‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী পবনদীপের গান, শুনেছেন কি?Pawandeep Rajan, Dev, Pawandeep Rajan sing in Dev's film, Kidnap, Rukmini Maitra, Indian Idol 12, পবনদীপ রাজন, দেব-রুক্মিণী, দেব, কিডন্যাপ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com