scorecardresearch

বড় খবর

‘ক্যাটরিনা তুমি কোনও কম্মের নও!’ জিমে গিয়ে মুখের ওপর বলে দিলেন দীপিকা

হঠাৎ এহেন মন্তব্যের কারণ?

‘ক্যাটরিনা তুমি কোনও কম্মের নও!’ জিমে গিয়ে মুখের ওপর বলে দিলেন দীপিকা
দীপিকা-ক্যাটরিনা

জিমে করতে গিয়ে ঝুলে গেলেন দীপিকা, আর সেই ভিডিও করতেই অকম্মার তকমা জুটল ক্যাটরিনা কাইফের! হচ্ছেটা কী?

সকাল হতেই জিমে ঝুলন্ত অবস্থায় একটি ভিডিও শেয়ার করেন দীপিকা। শোনা যাচ্ছে, এরিয়াল যোগ করতে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। যদিও বা তাঁকে দেখা যাচ্ছে না। কিন্তু নিজের টাইমলাইনে সেই ভিডিও শেয়ার করেই জানান দিলেন যে এটি তিনি ব্যতীত আর কেউ নন। তবে ভিডিওটি যিনি বানিয়েছেন তিনি আর কেউ নন বরং ক্যাটরিনা। রণবীর কাপুরের দুই প্রাক্তন একসঙ্গে জিম করছেন, শুধু তাই নয় দুজনের বন্ধুত্বপূর্ন সম্পর্ক দেখলে চমকে যাওয়ার মত।

এদিকে, দীপিকার সঙ্গ দিতে নারাজ ক্যাট। তবে নিচে দাড়িয়ে দায়িত্ব নিয়ে এই ভিডিও করতে ভুল হল না তাঁর। রেগে গিয়ে দীপিকা বললেন, ক্যাটরিনাকে দেখ! কোনও কাজের না। খালি আমার ভিডিও করেই গেল। ভিন্নসময়ে ক্যাটরিনা এবং দীপিকাকে ডেট করলেও রণবীরকে কেন্দ্র করেই তাদের মধ্যে ক্যাটফাইট লেগেই থাকত। তবে সেসব এখন অতীত। শুধু ক্যাটরিনা নন, বরং আলিয়ার সঙ্গেই নিদারুণ সম্পর্ক রয়েছে দীপিকার। বলাই বাহুল্য, রণবীর সিংয়ের সূত্রে সেই সম্পর্ক আরও জোরালো হয়েছে।

আরও পড়ুন [ নুসরত-সায়ন্তিকা, সায়নীদের সঙ্গে মিঠাই-গুনগুনরাও তৃণমূলের ভাইফোঁটা আসরে ]

তবে, দীপিকা ক্যাটরিনার এই ভিডিও দেখেই যে ফ্যানেরা খান্ত হননি একথা বলাই যায়। তাঁরা দুজনের সেলফি দেখতে চান। শুধু তাই নয়, নিজেরাই হ্যাশট্যাগ বানিয়ে দিলেন অনুরাগীরা। একসঙ্গে যোগ ব্যায়ামের ক্লাসে গেলেও এখনও একযোগে ছবি দেখা যায় নি দীপি এবং ক্যাটরিনার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika katrina at a same gym actress video