বড় খবর

Instagram-Twitter থেকে সব পোস্ট মুছলেন দীপিকা, তারপরেই এল বড় চমক…

আমচকা তাঁর এই পদক্ষেপে সিনেদুনিয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তাহলে কি সোশ্যাল মিডিয়া ছাড়লেন ‘পদ্মাবতী’?

নতুন বছরের প্রথম সকালেই বড় চমক! নিজের ইনস্টাগ্রাম ও টুইটার হ্যান্ডেল থেকে সব পোস্ট ডিলিট করলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আমচকা তাঁর এই পদক্ষেপে সিনেদুনিয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তাহলে কি সোশ্যাল মিডিয়া ছাড়লেন ‘পদ্মাবতী’? অনুরাগীদের মনে এই উদ্বেগ জন্মায় শুক্রবার। অনেকেই মনে করতে থাকেন, হয়তো অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়ে থাকতে পারে! কিন্তু আরও বড় চমক অপেক্ষা করছিল সবার জন্য।

এদিনই দীপিকা নিজের সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি অডিও ডায়েরি পোস্ট করেন। সেই অডিও বার্তায়, খুব সুন্দরভাবে তিনি সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান। বলেন, “আমার অডিও ডায়েরির মাধ্যমে নিজের চিন্তা ও ভাবনাকে রেকর্ড করলাম। ২০২০ সাল সবার জন্য অনিশ্চয়তার একটা বছর ছিল, কিন্তু আমার জন্য এটা শ্রদ্ধা জানানোর এবং বর্তমানে ২০২১ সাল নিজের ও সবার সুস্বাস্থ্য-মনের শান্তির কামনা করি। শুভ নববর্ষ!”

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

প্রসঙ্গত, গত বছর খুব একটা ভাল কাটেনি দীপিকার। জেএনইউ কাণ্ডে প্রতিবাদী পড়ুয়াদের পাশে দাঁড়ানোয় বিজেপি ও হিন্দুত্ববাদী সংগঠনের রোষের মুখে পড়েন বলিউডের ‘মস্তানি’। এরপর অ্যাসিড আক্রান্ত মহিলার বায়োপিক ‘ছপাক’কে টার্গেট করা সোশ্যাল মিডিয়ায়। অ্যাসিড আক্রান্তের চরিত্র অভিনয় করেছিলেন দীপিকা। ছবি বয়কটের ডাক ওঠে সোশ্যাল মিডিয়ায়। বস্তুত, ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

আরও পড়ুন বেবিবাম্প নিয়ে ফটোশুট অনুষ্কার, বললেন, ‘সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখতে চাই’

এরপর সুশান্ত মৃত্যুকাণ্ডে এনসিবির নজরে পড়েন দীপিকা। তাঁর বিরুদ্ধে মাদকচক্রের সঙ্গে যোগের অভিযোগ ওঠে। মিডিয়ায় তাঁর গোপন হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়ে যায়। এনসিবি তাঁকে জেরা করে, তাঁর ফোন বাজেয়াপ্ত করে। সবমিলিয়ে মানসিক ভাবে আঘাত পেয়েছেন বহুবার দীপিকা। বর্তমানে স্বামী তথা অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটাচ্ছেন দীপিকা।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone deletes all post from instagram and twitter handle

Next Story
রাজ-শুভশ্রী, মিমি থেকে দেব-রুক্মিণী, বর্ষবরণে মাতলেন টলিউড তারকারাtollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com