বড় খবর

প্রভাসের সঙ্গে শুট শুরু দীপিকার, ‘হলদি-কুমকুম’ পাঠিয়ে দক্ষিণী ‘ভূমিকন্যা’কে সেটে আমন্ত্রণ

পরিচালক অশ্বিনের কাণ্ডে আপ্লুত দীপিকা পাড়ুকোন।

Deepika Padukone, Prabhas, Nag Ashwin, Project K, Deepika starts shooting with Prabhas, দীপিকা পাড়ুকোন, প্রভাস, নাগ অশ্বিন, দীপিকা-প্রভাস, bollywood, bengali news today
দীপিকা পাড়ুকোন, প্রভাস

অনেক আগেই শোনা গিয়েছিল যে, নাগ অশ্বিনের পরবর্তী ছবিতে দক্ষিণী সুপারস্টার প্রভাসের (Prabhas) সঙ্গে জুটি বাঁধবেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। মোটা বাজেটের এই সিনেমা নিয়ে কৌতূহলের অন্ত নেই। কারণটা অবশ্যই কাস্টিং! বলিউডের ‘মস্তানি’র সঙ্গে পর্দায় রোমান্স করতে দেখা যাবে ‘বাহুবলী’ প্রভাসকে। রয়েছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনও। শনিবার শুরু হল সেই বহু প্রতীক্ষিত সিনেমার শুটিং। সেটে দীপিকাকে আমন্ত্রণ জানানো হয়েছে আদ্যোপান্ত চিরাচরিত দক্ষিণী প্রথায়।

নতুন জার্নিতে ভূমিকন্যাকে স্বাগত জানাতে কোনওরকম কসরত ছাড়েননি নির্মাতারা। ফুল সাজানো থালায় হলুদ, কুমকুম। সঙ্গে দক্ষিণী শাড়ি। তার সঙ্গে মানানসই সাদা, বেগুনি রঙের চুড়ি। খোপা সাজানোর জন্য ফুলের গজরাও। এসবের পাশাপাশি পরিচালক নাগ অশ্বিনের (Nag Ashwin) লেখা এক বিশেষ নোট। তাতে লেখা, “দক্ষিণ ভারতের কন্যা, যিনি কিনা গোটা বিশ্বের হৃদয়ে রাজ করছেন, ভূ-ভারতের রাজকন্যে, স্ব-ভূমিতে তোমাকে স্বাগত দীপিকা।” প্রযোজনা সংস্থা বৈজয়ন্তীর তরফেও এই ছবি পোস্ট করে দীপিকা পাড়ুকোনকে টিমে স্বাগত জানানো হয়েছে।

[আরও পড়ুন: বাগডোগরা এয়ারপোর্টে সানি লিওনি, হুলুস্থূল কাণ্ড! দেখুন ভিডিও]

প্রথমে নাম ঠিক না করা হলেও, পরে জানা গিয়েছে আপাতভাবে ছবির নাম রাখা হয়েছে- ‘প্রজেক্ট কে’। একাধিক ভাষায় মুক্তি পাবে এই মোটা বাজেটের ছবি। দীপিকা প্রসঙ্গে এর আগে পরিচালক জানিয়েছিলেন, “দীপিকা এই চরিত্র অভিনয় করছে বলে ভীষণ উচ্ছ্বসিত আমি। মেইনস্ট্রিম অভিনেত্রীদের কেউ এর আগে এহেন চরিত্রে অভিনয় করেননি। তাই সকলের জন্যই একটা চমক থাকছে। তবে বিশেষভাবে উল্লেখ্য, দীপিকা-প্রভাস জুটি। আশা করি, ওদের জুটি দর্শকদের মনে রয়ে যাবে।” প্রসঙ্গত, ‘প্রজেক্ট কে’র সুবাদেই প্রথমবার দীপিকার সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন প্রভাস।

নাগ অশ্বীন পরিচালিত এই ছবিতে অমিতাভকে বেশ কয়েকটি দৃশ্যে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বলে জানা গিয়েছে। গত জুলাই মাসে গুরুপূর্ণিমার দিনই হয়ে গিয়েছে মুহুরৎ। অমিতাভের উদ্দেশে প্রভাস খোদ লিখেছেন, “গুরুপূর্ণিমার পুণ্য তিথিতে ভারতীয় চলচ্চিত্রের গুরুকে শ্রদ্ধার্ঘ্য। এবার শুরু হল ‘প্রজেক্ট কে’-র পথচলা।” প্রথম শিডিউলের শ্যুটিং হবে রামোজি ফিল্ম সিটিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone gets traditional welcome from nag ashwin for prabhas starrer film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com