scorecardresearch

বড় খবর

বাবা-মা বাড়িতে এলে ভাল থাকার ‘নাটক’ করেন দীপিকা!

আত্মহত্যা করার কথাও ভেবেছিলেন অভিনেত্রী।

Deepika Padukone, Depression, দীপিকা পাড়ুকোন, দীপিকা পাড়ুকোন মানসিক স্বাস্থ্য, mental health, Live Love Laugh, Deepika, deepika padukone mother, Ujjawala Padukone, দীপিকা পাড়ুকোন খবর, Bollywood, Indian Express Entertainment News, Bengali News today
বা-মা বাড়িতে এলে ভাল থাকার 'নাটক' করেন দীপিকা পাড়ুকোন

মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখার কথা একাধিকবার শোনা গিয়েছে দীপিকা পাড়ুকোনের মুখে। এমনকী, নিজে ‘দ্য লাইভ লাভ লাফ ফাউন্ডেশেন’ নামে এক মনোবিদ স্বেস্থাসেবী সংস্থাও খুলেছেন। কিন্তু সেই দীপিকা পাড়ুকোন-ই কিনা মানসিক অবসাদের শিকার!

বাবা-মা বাড়িতে এলেই ভালো থাকার ভান করতে হয় দীপিকা পাড়ুকোনকে। কিন্তু কেন? এপ্রসঙ্গে নায়িকা জানান, “আমার মা-বাবা থাকেন বেঙ্গালুরুতে। ওঁরা যতবার মুম্বইতে আমার সঙ্গে দেখা করতে আসেন, এমনকী এখনও আমি সবসময়ে সাহসের সঙ্গে বলি, ভাল আছি। আসলে মা-বাবাদের কখনোই আমরা আমাদের রোজকার সমস্যার কথা বলে বিব্রত করতে চাই না।”

সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানেই মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখা প্রসঙ্গে একথা বলেন অভিনেত্রী। তাঁর মন্তব্য, “আমার মানসিক অবসাদের লক্ষ্মণগুলো প্রথমে মা উজ্জ্বলা পাড়ুকোনই ধরতে পেরেছিলেন। সবই ঠিক চলছিল কিন্তু অকারণেই মন খারাপ হত। কেরিয়ারও উর্ধ্বগগনে, হাতে এত কাজ, অবসাদে ভোগার কোনও কারণ-ই ছিল না। কিন্তু তবুও কোনও কোনও সময়ে ভেঙে পড়তাম।”

[আরও পড়ুন: বোনের ভিডিও দেখে অঝোরে কেঁদে ফেললেন অক্ষয়, কী ছিল তাতে? দেখুন]

এখানেই অবশ্য থামেননি দীপিকা। ভয়ঙ্কর সেই দিনগুলোর কথা উল্লেখ করে এও বলেন যে, “এমনকী একেকটা দিন ছিল, যেদিন বিছানা থেকেই উঠতে ইচ্ছে করত না। আমি সারাদিন ঘুমোতাম। কারণ ঘুমোলে সমস্যাগুলো ভুলে থাকা যায়। আত্মহত্যা করার কথাও মাথায় এসেছিল কতবার।”

অতীতে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেই সমস্যা থেকে বেরনোর জন্য মনোবিদের পরামর্শও নিতে হয়েছিল তাঁকে। কিন্তু এখন রণবীর সিংয়ের সঙ্গে গুছিয়ে ঘরকন্না করার পরও কেন বেঙ্গালুরু থেকে মা-বাবা এলে ভাল থাকার ভান করতে হয় অভিনেত্রীকে? সম্প্রতি দীপিকার মুখ খোলার পর সেই প্রশ্নই তোলেন অনুরাগীরা। এমনকী তাঁদের আশঙ্কা, রণবীর সিংয়ের সঙ্গে ঠিক বনিবনা হচ্ছে তো?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone on battle with depression was suicidal