scorecardresearch

বড় খবর

প্লাস্টিক ব্যাগ পরে! FIFA ফাইনালের পোশাকে ট্রোলড হয়ে মোক্ষম জবাব দীপিকার

চরম ট্রোলড দীপিকা পাড়ুকোন!

প্লাস্টিক ব্যাগ পরে! FIFA ফাইনালের পোশাকে ট্রোলড হয়ে মোক্ষম জবাব দীপিকার
FIFA বিশ্বকাপ ট্রফি উন্মোচন করতে গিয়ে ট্রোলড দীপিকা পাড়ুকোন

রবিবার ফিফা বিশ্বকাপ ফাইনালে ফ্রান্স বনাম আর্জেন্টিনার ম্যাচে ময়দানের খবরের পাশাপাশি সবথেকে বেশি চর্চিত ছিল দীপিকা পাড়ুকোনের পোশাক। তবে কাতারে বলিউড সুন্দরীর সেদিনের উপস্থিতিতে অনুরাগীরা মুগ্ধ হলে তাঁর পোশাক নিয়ে কিন্তু কম শোরগোল হয়নি। ট্রোলডও হতে হয় অভিনেত্রীকে। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন দীপিকা পাড়ুকোন।

উল্লেখ্য, প্রথমবার কোনও ভারতীয় FIFA বিশ্বকাপের ট্রফি উন্মোচন করলেন এবছর। আর সেই ভার বর্তেছিল দীপিকা পাড়ুকোনর ওপর। মুম্বই থেকে মার্কিন মুলুক, দীপিকার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়! আর অভিনেত্রীর আন্তর্জাতিক খ্যাতির কথা মাথায় রেখেই ফিফা বিশ্বকাপে ট্রফি উন্মোচনের মতো বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছিল অভিনেত্রীকে। আর সেখানেই নজর কাড়ে ফ্যাশন আইকন দীপিকা পাড়ুকোনের পোশাক।

লুইস ভিত্তো ব্র্যান্ডের তৈরি বিশেষ পোশাক পরেছিলেন দীপিকা। সাদা ফুল স্লিভস শার্ট, কালো রঙের স্কার্ট। পায়ে কালো বুট। তার ওপর এক বিশেষ ধরনের লেদার জ্যাকেট পরেছিলেন। আর পাঁচটা জ্যাকেটের ডিজাইনের থেকে অনেকটাই আলাদা। খয়েরি রঙের জ্যাকেটে একাধিক চেইন। কোমরে চওড়া কালো রঙের বেল্ট। আর সেই জ্য়াকেট নিয়ে মশকরার অন্ত নেই নেটপাড়ায়।

কারও মন্তব্য, আপনি স্লিং ব্যাগ পরেছেন কেন? কেউ বা প্রশ্ন ছুঁড়েছেন, প্লাস্টিক ব্যাগ জড়িয়েছেন কেন? নেটিজেনদের একাংশ আবার দীপিকার লেদার জ্যাকেটকে ডাফেল ব্যাগ বলে তকমা সাঁটতেও পিছপা হলেন না। তবে লোকে যাই বলুক না কেন, দীপিকা সেদিকে কর্ণপাতও করেননি! বরং নিজের ব্রাউন রঙের লেদার জ্যাকেট নিয়ে বেজায় গর্বিত তিনি।

[আরও পড়ুন: ‘দুই থেকে তিন হতে চলেছি…’, সুখবর দিলেন ‘অন্তঃসত্ত্বা’ গওহর খান]

দীপিকার মন্তব্য, “আমার লুক একদম উপযুক্ত ছিল সেদিনের জন্য। আমি লুইস ভিত্তো পরেছিলাম। আমার খুব ভাল বন্ধু নিকোলাস-ই এই বিশেষ লুকের পেছনে রয়েছে। আর পরেও খুব আরাম।” ফিফা ফাইনালে গুরুদায়িত্ব পেয়ে কেমন ছিল অভিনেত্রীর অভিজ্ঞতা, সেকথাও শেয়ার করলেন তিনি।

দীপিকার কথায়, “ট্রফি উন্মোচনের সময়ে আমি খুবই ঘাবড়ে গিয়েছিলাম। আবার একই সঙ্গে সম্মানিতও বোধ করছিলাম। এরকম একটা সুযোগ পাওয়া গর্বের বিষয়। আমার জন্য ভীষণই গর্বের মুহূর্ত। প্রথমবার ফিফা বিশ্বকাপের মঞ্চে আমি। আর দোহাতেও এই প্রথমবার এলাম। আর ফাইনাাল ম্যাচ দেখার অভিজ্ঞতা সত্যিই অসাধারণ।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone on her look for unveiling the fifa world cup trophy