scorecardresearch

বড় খবর

‘দুই থেকে তিন হতে চলেছি…’, সুখবর দিলেন ‘অন্তঃসত্ত্বা’ গওহর খান

দ্বিতীয় বিবাহবার্ষিকীর আগেই সুখবর দিলেন গওহর খান।

‘দুই থেকে তিন হতে চলেছি…’, সুখবর দিলেন ‘অন্তঃসত্ত্বা’ গওহর খান
মা হতে চলেছেন গওহর খান

আবারও বলিউডে মা হওয়ার খবর। আলিয়া ভাট, বিপাশা বসু, সোনম কাপুরদের টিমে এবার যোগ দিতে চলেছেন গওহর খান। দ্বিতীয় বিবাহবার্ষিকীর আগেই সদ্য সুখবর দিলেন অভিনেত্রী। গওহরের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

মাস দুয়েক আগেই মা হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন ‘বিগ বস’ জয়ী অভিনেত্রী। জল্পনা তখন থেকেই। মঙ্গলবার শেষমেশ সুখবরটা দিয়েই দিলেন গওহর খান। আগামী ২৫ ডিসেম্বর বড়দিনে গওহরের বৈবাহিক জীবন দুই বছরে পা দেবে। আর তার ঠিক আগেই জীবনের অন্যতম সেরা সুখবরটা দিয়ে দিলেন।

২০২০ সালে সঙ্গীতজ্ঞ ইসমাইল দরবারের ছেলে জায়েদ দরবারের সঙ্গে নিকাহ করেছেন গওহর খান। অতিমারীতেই অবশ্য প্রেমে পড়েছিলেন তাঁরা। মাস্কে ঢাকা মুখে বাড়ির নিত্য প্রয়োজনীয় জিনিস কিনছিলেন গওহর। তা দেখই জায়েদ প্রেম পড়েন। যদিও অসমবয়সী প্রেম। গওহরের চেয়ে বয়সে ৯ বছরের ছোট জায়েদ। কিন্তু বয়সের পার্থক্য বিয়েতে বাদ সাধেনি। তাই লকডাউন খানিক শিথিল হতেই চার হাত এক করে ফেলেন গওহর এবং জায়েদ।

মাস খানেকের মধ্যেই দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন গওহর-জায়েদ। এবার বছর দুয়েকের মাথাতেই সন্তান আসার সুখবর দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে আদুরে ছবিও শেয়ার করেছেন গওহর খান। আরেকটি অ্যানিমেটেড ভিডিও পোস্ট করে তাঁর মন্তব্য, “এই রোমাঞ্চকর যাত্রা জারি থাকবে। আমরা দুই থেকে তিন হচ্ছি। বিসমিল্লাহ হির রহমানি নির রহিম.. আপনাদের সকলের ভালবাসা, প্রার্থনা কাম্য। মাশাআল্লাহ..”

[আরও পড়ুন: ‘গাজরও তো গেরুয়া! ক্যামেরার সামনে খেলে বিতর্ক হবে?’, ‘পাঠান’ বিতর্কে খোঁচা ঋত্বিকের]

প্রসঙ্গত, চলতি বছর সেপ্টেম্বর মাসেই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে গওহর জানিয়েছিলেন যে, “আমি মা হতে চাই। আশা করি খুব শীঘ্রই সেটা হবে। আমি কোনও কিছু নিয়েই বিশেষ পরিকল্পনা করি না। যেটা হওয়ার সেটা হবেই।” আর তার মাস তিনেকের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিলেন গওহর খান। শুভেচ্ছা জানিয়েছেন দিয়া মির্জা, সোফি চৌধুরি, কৃতি খরবান্দা, করণ মেহেরা, কিশোর মার্চেন্ট-সহ আরও অনেকেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Gauahar khan and zaid darbar announce pregnancy