বড় খবর

বনশালি-দীপিকা সম্পর্কে চিড়! ‘নিজেকে কখনও ওঁর যোগ্যই মনে করিনি’, মন্তব্য ‘পদ্মাবতী’র

কোন প্রেক্ষিতে বনশালিকে নিয়ে এমন মন্তব্য করলেন দীপিকা পাড়ুকোন?

Deepika Padukone, Sanjay Leela Bhansali, Sanjay Leela Bhansali's 25 years, bollywood, সঞ্জয় লীলা বনশালি, দীপিকা পাড়ুকোন, bengali news today
দীপিকা পাড়ুকোন, সঞ্জয়লীলা বনশালি

বনশালির ‘বাইজু বাওরা’ সিনেমা থেকে নাকি বেশি পারিশ্রমিক হাঁকিয়ে বাদ পড়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আর সেইজন্যই নাকি পরিচালক-অভিনেত্রীর সম্পর্কে এখন চিড় ধরেছে, ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। আর বনশালি-দীপিকা সম্পর্কে চিড় ধরার সেই জল্পনা যখন তুঙ্গে, ঠিক তখনই তাতে জল ঢাললেন অভিনেত্রী। সোমবার সঞ্জয়লীলা বনশালির (Sanjay Leela Bhansali) প্রযোজনা সংস্থার ২৫ বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষেই দীর্ঘ এক পোস্ট করেছেন দীপিকা। আর তাতেই অভিনেত্রীর মন্তব্য, “আমি নিজেকে কখনও বনশালির সিনেমার যোগ্য বলেই মনে করিনি।” যে কথা ঘিরে এখন সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

বিগত ৮ বছরে বনশালি এবং দীপিকা জুটি সিনেদর্শকদের মনে রাখার মতো একাধিক সিনেমা উপহার দিয়েছেন। সে ‘গোলিও কি রাসলীলা’ কিংবা ‘বাজিরাও মাস্তানি’-ই হোক বা ‘পদ্মাবত’। এই জুটির জাদুতে মুগ্ধ হয়েছেন দর্শকরা। কিন্তু সেই দীপিকাই কিনা আজ নিজ মুখে স্বীকার করলেন যে তিনি ভাবতেন, সঞ্জয়লীলা বনশালির ক্লাসিক সিনেমাতে অভিনয় করার যোগ্যই নন তিনি।

[আরও পড়ুন: ‘জুন আন্টি’ ঊষসীর জীবনে নয়া অধ্যায়, অভিনেত্রীর আফশোস, ‘বাবা দেখে যেতে পারলেন না!’]

২০১২ সাল থেকেই বনশালির সঙ্গে দীপিকার ভাব জমে উঠেছে। তাই ‘বাইজু বাওরা’ ছবিতে দীপিকার কাস্টিং নিয়ে যখন বিতর্ক তুঙ্গে, সেই প্রসঙ্গে অভিনেত্রী মুখ না খুলে বরং শেয়ার করলেন তাঁদের জমাজমাট সমীকরণের বহু অজানা কথা। বললেন, বনশালি আমার জন্য যেসব চরিত্র সাজিয়েছেন, তার জন্য আমি ওঁর কাছে চিরকৃতজ্ঞ। ২০১২ সালে একবার আমি অসুস্থ ছিলাম। ‘গোলিও কি রাসলীলা’র জন্য তখন উনি আমাকে ভেবেছেন। তাই ছবি নিয়ে কথা বলার জন্য আমায় ডেকে পাঠিয়েছিলেন। কিন্তু আমার শরীর তখন এতটাই দুর্বল যে, আমার বিছানা ছেড়ে ওঠার মতো পরিস্থিতি ছিল না। সেকথা আমার টডিমের কাছ থেকে শুনে উনি নিজেই আমার বাড়িতে চলে এলেন।

পাশাপাশি দীপিকা এও বলেন যে, বনশালির সান্নিধ্যে তাঁর নিজের জীবনেও অনেক পরিবর্তন এসেছে। “সঞ্জয় যদি আমার পাশে না থাকতেন তাহলে আজ আমি যেখানে দাঁড়িয়ে সেখানেও পৌঁছতে পারতাম না”, বলছেন পর্দার পদ্মবতী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone on sanjay leela bhansalis muse

Next Story
‘এই বছরেই বিয়ে করছেন রণবীর-আলিয়া’, ফাঁস করলেন লারা দত্তLara Dutta, Ranbir Kapoor, Alia Bhatt, bollywood, লারা দত্ত, রণবীর কাপুর, আলিয়া ভাট, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com