দীপিকা-রণবীরের জীবনে ‘সুখবর’? সোশাল মিডিয়ায় জল্পনা

Deepika Padukone Ranveer Singh: সোশাল মিডিয়ায় লাইভে এসেছিলেন রণবীর সিং। তখনই দীপিকা লেখেন 'হাই ড্যাডি'। তার পরেই দুই তারকার ফ্যানেদের মধ্যে শুরু হয় জল্পনা।

By: Kolkata  August 18, 2019, 4:27:06 PM

Deepika Padukone fans pregnancy rumour: বিয়ের এখনও এক বছর হয়নি কিন্তু ইতিমধ্যেই দীপিকা ও রণবীরের পরিবার পরিকল্পনার জল্পনায় সরগরম নেটপাড়া। সম্প্রতি রণবীর কাপুর তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে লাইভে এসেছিলেন। সেখানেই দীপিকা মন্তব্য করেন ‘হাই ড্যাডি’। ব্যস্, তার পরেই ফ্যানেরা প্রায় ঝাঁপিয়ে পড়েন এই বার্তার সম্ভাব্য লুকনো বক্তব্যটির মর্মোদ্ধার করতে।

Deepika Padukone pregnancy rumour over Hi Daddy comment to Ranveer Singh দীপিকার সেই কমেন্ট যা নিয়ে এত জল্পনা

ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দীপিকা পাডুকোনের অফিসিয়াল হ্যান্ডল থেকে যে কমেন্টটি করা হয় রণবীররে লাইভে, সেখানে লেখা ছিল ‘হাই ড্যাডি’, সঙ্গে দেওয়া ছিল শিশু ইমোজি। দীপিকার ওই কমেন্টটি দেখে নেটিজেনদের একাংশের ধারণা হয় যে সম্ভবত দীপিকা ও রণবীরের জীবনে আসতে চলেছে কোনও নতুন সদস্য। তারই ইঙ্গিত দিয়েছেন দীপিকা অমন একটি কমেন্ট করে।

আরও পড়ুন: সইফের ভয়ঙ্কর লুক, স্তম্ভিত নেটদুনিয়া

আর এই জল্পনায় অজান্তেই ইন্ধন জুগিয়ে দেন অর্জুন কাপুর। তিনিও লাইভে এসে কমেন্ট করেন, ”বাবা, ভাবী তোমাকে তেমন কিছু উপহার দেবে।” অর্জুন কাপুর সব প্রিয়জনদের লেগপুল করতে ভালবাসেন। মালাইকা থেকে ক্যাটরিনা, সোশাল মিডিয়ায় মাঝেমধ্যেই মজার মন্তব্য করে থাকেন অভিনেতা। কিন্তু এই কমেন্টটি আসলে নিছক মজা নাকি সত্যিই সুখবরের ইঙ্গিত সেই নিয়ে এখন চর্চায় ব্যস্ত নেটিজেনরা।

Deepika Padukone pregnancy rumour over Hi Daddy comment to Ranveer Singh অর্জুন কাপুরের কমেন্ট

তবে দুই তারকার কেউই এই বিষয়টি নিয়ে আর একটি কথাও বলেননি। ওদিকে একদল ফ্যান যখন দীপিকার সম্ভাব্য মা হওয়ার সংবাদ নিয়ে মাতামাতি করেছেন, তখন আবার কয়েকজন এসে দীপিকার কমেন্টের অন্য ব্যাখ্যাও দিয়েছেন। তাঁদের বক্তব্য, দীপিকা অনলাইন আসতেই রণবীর যেহেতু দীপিকাকে বলেছেন বেবি, তাই মজা করেই দীপিকা লিখেছেন ড্যাডি। এখানে সুখবর বা সন্তান আসছে, তেমন কোনও বার্তাই নেই।

আরও পড়ুন: আবার বলিউডে টোটা, পর্দায় পরিণীতি-অদিতি

দীপিকা ও রণবীর আপাতত ব্যস্ত ‘৮৩’-র শুটিং নিয়ে। দুজনেই রয়েছেন লন্ডনে। শুটিংয়ের ফাঁকে পরিবারের সদস্যদের সঙ্গেও সময় কাটাচ্ছেন দুজনে। তবে দীপিকা বা রণবীর, দুজনের কারও পক্ষ থেকেই সম্ভাব্য সুখবর নিয়ে কোনও আনুষ্ঠানিক বার্তা প্রকাশিত হয়নি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone pregnancy rumour over hi daddy comment to ranveer singh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X