আবার বলিউডে টোটা, পর্দায় পরিণীতি-অদিতি

পরিচালক ঋভু দাশগুপ্তর 'মীরা' ছবিতে অভিনয় করছেন টোটা। বাঙালি এই অভিনেতা ছাড়াও ছবিতে রয়েছেন পরিণীতি চোপড়া, অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারির মতো জনপ্রিয় নাম।

By: Kolkata  Updated: August 16, 2019, 04:48:26 PM

কিছুদিন আগেই কাজলের বিপরীতে ‘হেলিকপ্টার ইলা’-ছবিতে দেখা গিয়েছিল টোটা রায়চৌধুরীকে। সম্প্রতি একবার ফের বলিউড প্রজেক্টে ফিরলেন অভিনেতা। ইতিমধ্যে লন্ডনে শুটিংও শুরু হয়ে গিয়েছে। আসলে পরিচালক ঋভু দাশগুপ্তর ‘মীরা’ ছবিতে অভিনয় করছেন টোটা। বাঙালি এই অভিনেতা ছাড়াও ছবিতে রয়েছেন পরিণীতি চোপড়া, অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারির মতো জনপ্রিয় নাম।

হলিউড ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ২০১৬য় মুক্তি পাওয়া বিখ্যাত ছবির অনুপ্রেরণায় ‘মীরা’ তৈরি করছেন ঋভু। ব্রিটিশ লেখিকা পলা হকিন্সের সাইকোলজিক্যাল থ্রিলার থেকেই তৈরি হয়েছিল ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। বেশ কয়েকদিন থেকেই লন্ডনে শুটিং চলছে ঋভু হিন্দি রিমেকের। পরিণীতার শুটিংয়ের ছবি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

tota মাদামতুসোর মিউজিয়ামে ব্রুস লির স্ট্যাচুর সঙ্গে টোটা। ফোটো- ইনস্টাগ্রাম

আরও পড়ুন, আপনি নজরবন্দী, সেই সুযোগেই ফাঁস ‘পাসওয়ার্ড’

‘মীরা’র গল্পে সাতটি চরিত্রই ভীষণ গুরুত্বপূর্ণ, আর প্রত্যেকেই নিউ ইয়র্কে শুটিং করছেন। অবিনাশ তিওয়ারিও রয়েছে এই ছবিতে। এর আগে অমিতাভ বচ্চন, বিদ্যা বালান ও নওয়াজউদ্দিন সিদ্দিকিকে নিয়ে তৈরি করেছিলেন ‘তিন’। এদিকে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিতে এমিলি ব্লান্ট রয়েছেন যার বিবাহ বিচ্ছেদের পর মাদকাসক্ত হয়ে পড়ে। ‘মীরা’-য় এই চরিত্রেই অভিনয় করছেন পরিণীতা।

parineeta পরিণীতি চোপড়া লন্ডনে শুটিংয়ের সময়। ফোটো- বিরলভায়ানি

আরও পড়ুন, বাড়িতেই খেলা হয় কোটিপতি-খেলা, ফাঁস করলেন বিগ বি নিজেই

বক্সঅফিসের পাশাপাশি বিভিন্ন সম্মানও অর্জন করে এই ছবি। মাদকাসক্ত এমিলি অপরাধ জগতের সঙ্গে জড়িয়ে পড়েছিল। সম্প্রতি বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে পরিণীতার ‘জবরিয়া জোড়ি’। ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ‘মীরা’-র।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tota roy chowdhury new bollywood film director ribhu dasgupta

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X