বড় খবর

রণবীরকে কী নামে ডাকেন দীপিকা? শেয়ার করে ফেললেন হোয়াটসঅ্যাপের সেই চ্যাট!

শুক্রবার নিজেদের পরিবারের গ্রুপ চ্যাটের একটি স্ক্রিনশটই ইনস্টাগ্রামে শেয়ার করলেন দীপিকা। আর সেখানেই দেখা গেল রণবীরকে কোন নামে ডাকেন তিনি!

স্ক্রিনশটই ইনস্টাগ্রামে শেয়ার করলেন দীপিকা

এতদিন ধরে ম্যাগাজিন, সংবাদমাধ্যম, টেলিভিশন…সাক্ষাৎকার শুধু দিয়ে গেছেন। কিন্তু লকডাউনে ঠিক বিপরীত ভূমিকায় রণবীর সিং। না না অভিনয় নয়, সম্প্রতি ভারতীয় ফুটবলার সুনীল ছেত্রীর সাক্ষাৎকার নিলেন পদ্মাবত-খ্যাত অভিনেতা। আর তাঁর এই কাজে খুশি দীপিকা থেকে পুরো গোটা পরিবার। শুক্রবার নিজেদের পরিবারের গ্রুপ চ্যাটের একটি স্ক্রিনশটই ইনস্টাগ্রামে শেয়ার করলেন দীপিকা। আর সেখানেই দেখা গেল রণবীরকে কোন নামে ডাকেন তিনি!

দীপিকার শেয়ার করা সেই স্ক্রিনশটে দেখা যাচ্ছে তাঁদের পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপে জামাই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ভারতের বর্ষীয়াণ ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন। তিনি লেখেন, “খুবই অকপট এবং তথ্যবহুল সাক্ষাৎকার। খুব সুন্দর করে বলেছ।” রণবীরের প্রশংসা করে দীপিকার মা বলেন, “খুবই ইন্টেরেসটিং ইন্টারভিউ। প্রতিটা মুহুর্ত খুব উপভোগ করলাম।”

আরও পড়ুন, ‘আবার দেখা না হওয়া পর্যন্ত এভাবেই কথা চলতে থাক’, ইরফানকে চিঠি সুতপার

এদিকে দীপিকার মা বাবার প্রশংসায় একেবারে খুশিতে ডগমগ রণবীর নিজেও। দীপিকার সেই ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে ছেলের কাজে খুশি বাবা যুগজিৎ সিংও। তিনি লেখেন, “খুব প্রাণবন্ত সাক্ষাৎকার। খুশি আর মজার।” সকলের প্রশংসা পেয়ে রণবীর উত্তর দেন, “ওহ গড! দারুণ। খুব খুশি হলাম এই ফিডব্যাকগুলো পেয়ে।”

নিজের ইনস্টাগ্রামে পরিবারের এই চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে দীপিকা লেখেন, “আমরা এইভাবেই থাকি…যখনই পরিবারের কেউ ভাল কাজ করে বাকিরা সেই কাজের সঙ্গেই থাকে। সম্প্রতি আমার স্বামী (রণবীরের নাম অবশ্য হ্যান্ডসাম নামে সেভ করা) যে সাক্ষাৎকারটি নিয়েছেন সেটা সবাই খুব প্রশংসা করেছে। আমরা প্রত্যেকেই কিছু আলাদা আর ভাল কাজ করলে বাকিরা তাঁর প্রতিক্রিয়া জানাই। আমাদের প্রত্যেকের কাছে এটা খুবই মূল্যবান।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone reveals ranveer singhs nickname by shares her family group chat

Next Story
শুটিং শুরু করতে কতটা প্রস্তুত টলিপাড়া? বৈঠকে বসছে বাংলা ইন্ডাস্ট্রি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com