scorecardresearch

বড় খবর

রণবীরের জন্মদিনে আবেগঘন পোস্ট দীপিকার

৩৪ বছরের জন্মদিন রণবীর সিংয়ের, তাই বরের জন্য রোমান্টিক পোস্ট করলেন দীপিকা পাড়ুকোন। আবেগ জড়িত সেই মেসেজ দেখে আপ্লুত ফ্যানেরা।

দীপিকা ও রণবীর।

ইনস্টাগ্রামে রণবীর সিংয়ের জন্য আবেগ জড়িত পোস্ট করলেন দীপিকা পাড়ুকোন। জন্মদিনে অভিনেতার ছোটবেলার ছবি পোস্ট করে ভালবাসা জানালেন নায়িকা। এমনিতেই এই বছরের জন্মদিনটা রণবীরের কাছে বিশেষ। কারণ তাঁর ছবি 83-এর পোস্টার মুক্তি পেয়েছে এই দিনই। কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীরকে।

দীপিকা লেখেন, সংবেদনশীল, আবেগঘন তো বটেই একসঙ্গে তাঁর সন্তান রণবীর। এভাবেই অভিনেতার বিভিন্ন গুণের কথা বললেন তিনি। ২০১৮-য় গাঁটছড়া বাঁধেন দীপিকা-রণবীর। তার আগে আট বছর প্রেমের সম্পর্কে ছিলেন তারা।

আরও পড়ুন, দিন ১৬ পার, বক্সঅফিসে রাজত্ব করছে ‘কবীর সিং’

রণবীরের সঙ্গে 83 ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও। তিনি রিয়েল লাইফের পাশাপাশি রণবীরের রিল লাইফের স্ত্রী। বিয়ের পর এটাই তাদের একসঙ্গে প্রথম ছবি। কবীর খানে পরিচালনায় এই ছবি কপিল দেবের বায়োপিক। দীপিকার চরিত্রের নাম রোমি দেব।

১৯৮৩ সালে তাঁর নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতেছিল। এই ঘটনাই আরও একবার ভারতকে পৃথিবীর মানচিত্রে ওপরের দিকে নিয়ে এসেছিল। ভারত নিজের অস্তিত্বের ছাপ রেখেছিল। দুবারের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারত ৪৩ রানে জয় নিশ্চিত করেছিল।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone to ranveer singh on his birthday