বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

কিশোরী মেয়েদের সঙ্গে কুকীর্তি! ধর্ষণের দায়ে বেজিংয়ে ধৃত দীপিকার সহ-অভিনেতা

Deepika Padukone: অভিযোগ, ‘বিভিন্ন অছিলায় ১৮ বছরের কম বয়সি মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন ক্রিস।’

Deepika Padukone, XXX, China, rape Charge
সেই ছবির সেটে দীপিকার সঙ্গে ক্রিস।

Deppika’s Co-actor Arrested: যৌন সম্পর্ক স্থাপনের জন্য প্রতারণা করার অভিযোগে আটক দীপিকা পাড়ুকোনের সহ-অভিনেতা।এই বলিউড অভিনেত্রীর সঙ্গে ট্রিপল এক্স: রিটার্ন অফ জেন্ডার কেজ ছবিতে কাজ করেছেন অভিযুক্ত। জানা গিয়েছে, চিনা বংশোদ্ভূত ওই পপ গায়কের নাম ক্রিস উ। তাঁর বিরুদ্ধেই উঠেছে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ। চিনের পুলিশ জানিয়েছে, তারা ধর্ষণের সন্দেহে ক্রিস উ নামের ৩০ বছরের এক কানাডিয়ান ব্যক্তিকে আটক করেছে।

শনিবার রাতে বেজিং পুলিশের তরফে জানানো হয়েছে, ‘কম বয়সি মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের জন্য প্রতারণা’ করার অভিযোগে উ-কে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে গত জুলাই মাসে এক তরুণী পড়ুয়া নেটমাধ্যমে অভিযোগ জানিয়েছিলেন। তাঁর অভিযোগ, ‘বিভিন্ন অছিলায় ১৮ বছরের কম বয়সি মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন ক্রিস। এমনকি, এক বছর আগে তাঁকে জোর করে মদ্যপান করিয়ে সঙ্গম করেছিলেন ক্রিস।‘ এই ঘটনার সময় অভিযোগকারিণীর বয়স ছিল ১৭।

অন্যদের সঙ্গে দীপিকা এবং ক্রিস উ।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, সেই ছাত্রীকে নিজের গানের ভিডিওয় কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে আমন্ত্রণ জানানো হয়। অভিযুক্তের সহকর্মীরা উ-এর বাড়িতে সেই তরুণীকে আমন্ত্রণ জানান। সেখানেই তিনি ক্রিসের লালসার শিকার হন। ক্রিস অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন। তবে আপাতত তিনি পুলিশ হেফাজতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepikas co actor chris woo was arrested for alleged rape charges entertainment

Next Story
দিদি-মোদীর বন্ধুত্ব! ফ্রেন্ডশিপ ডে’র শুভেচ্ছা জানাতে মীরের পোস্টে নেট দুনিয়ায় শোরগোলmir Afsar Ali
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com