scorecardresearch

বড় খবর

টিকার ২টি ডোজ নিয়েও কোভিড পজিটিভ ফারহা খান, ‘আতঙ্কে’ শিল্পা শেট্টি!

দিন দুয়েক আগেই শিল্পা শেট্টির সঙ্গে শুটিং করেছেন ফারহা।

Farah Khan, Farah Khan tests Covid positive, Shilpa Shetty, bollywood, KBC, ফারহা খান, শিল্পা শেট্টি, কোভিড আক্রান্ত ফারহা খান, bengali news today
টিকার ২টি ডোজ নিয়েও কোভিড পজিটিভ ফারহা খান

ভ্যাকসিনের দুটো ডোজ নিয়েও রেহাই মিলল না। করোনায় আক্রান্ত ফারহা খান (Farah Khan)। নিজেই কোভিড (Covid 19) পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন তিনি। সম্পূর্ণ ভ্যাকসিনেটেড হয়েই এক মাস আগে জোরকদমে কাজে নেমেছিলেন ফারহা। কিন্তু কোনও লাভই হল না। কোভিড থাবা বসাল তাঁর শরীরেও।

বুধবার কোভিড রিপোর্ট হাতে পান ফারহা খান। সেখান থেকেই জানতে যে মারণ ভাইরাস থাবা বসিয়েছে তাঁর শরীরেও। বলিউডের খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক ইতিমধ্যেই তাঁর সংস্পর্শে আসা সকলকে পরামর্শ দিয়েছেন কোভিড টেস্ট করানোর জন্য। আর যার জেরে বর্তমানে আতঙ্কে রয়েছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। কিন্তু কেন?

কারণ, সম্প্রতি ‘সুপার ডান্সার ৪’-এর বিচারক হিসেবে তিনি শিল্পার সঙ্গে শুটিং করেছিলেন। গত সোমবার, ৩০ অগস্টের কথা। পাশাপাশি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গেও ‘কৌন বনেগা ক্রোড়পতি’র একটি বিশেষ পর্বের শুট করেছেন দিন কয়েক আগে। সেই প্রেক্ষিতেই এখন প্রশ্ন উঠছে যে, তাহলে কি বিগ বি’ও কোভিড টেস্ট করাবেন? সেকথা অবশ্য এখনও জানা যায়নি। তবে সেটের সকলকে পরিচালক-কোরিওগ্রাফার জানিয়ে দিয়েছেন তাঁরা যেন কোভিড সুরক্ষাবিধি মেনে নিজেদের টেস্ট অতি অবশ্যই করিয়ে নেন।

[আরও পড়ুন: ‘Don’t love me, I am a bi***’, জেল থেকে বেরিয়েই বিস্ফোরক পরিমণি]

অন্যদিকে, ফারহা খান কোভিড পজিটিভ হওয়ায়, যে কমেডি শোয়ের বিচারক আসনে তাঁকে দেখা যেত, সেখানে এখন দেখা যাবে মিকা সিং-কে। ফারহা সম্পূর্ণ সুস্থ না হয়ে ওঠা অবধি বিচারক পদের দায়িত্ব সামলাবেন মিকা-ই।

উল্লেখ্য, সদ্য সোশ্যাল মিডিয়ায় ‘সুপার ডান্সার ৪’-এর মঞ্চ থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন ফারহা খান। যেখানে তাঁকে নাচতে দেখা গিয়েছিল শিল্পা শেট্টি, গীতা কাপুর, হৃত্বিক ধনঞ্জয় ও পরিতোষ ত্রিপাঠীর সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Despite being fully vaccinated farah khan tests covid 19 positive