scorecardresearch

বড় খবর

কোভিড বিধি মেনেও রেহাই নেই! করোনায় আক্রান্ত ‘টেলি-ক্যুইন’ একতা কাপুর

সতর্কতা অবলম্বন করেও ছাড় পাননি! একতার জন্য উদ্বিগ্ন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রি।

Ekta Kapoor, Ekta Kapoor tests Covid positive, Covid cases in bollywood, একতা কাপুর, করোনায় আক্রান্ত একতা কাপুর, বলিউডে করোনার থাবা, bengali news today
একতা কাপুর

মুম্বইয়ে হু-হু করে বাড়ছে দৈনিক সংক্রমণ। সোমবার সকালেই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন জন আব্রাহাম। সস্ত্রীক করোনায় কাবু হয়েছেন অভিনেতা। আর তার কয়েক ঘণ্টার মধ্যেই দুঃসংবাদ দিলেন একতা কাপুর (Ekta Kapoor)। কোভিড (Covid-19) থাবা বসিয়েছে বলিউড ইন্ডাস্ট্রির ‘টেলি-ক্যুইন’-এর শরীরে।

সোমবার বেলা নাগাদ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একতা কাপুর তাঁর কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানান। বিগত কয়েক দিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে কোভিড টেস্ট করার অনুরোধও জানিয়েছেন তিনি। একতা লিখেছেন, “সমস্তরকম সতর্কতা অবলম্বন করেও রেহাই নেই। আমি করোনায় আক্রান্ত হয়েছি। আমার শরীর ঠিক আছে। গত কয়েক দিনে যে বা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে কোভিড টেস্ট করিয়ে নিন।”

[আরও পড়ুন: অন্যের বাইক চুরি করে শুটিং! ভিকির বিরুদ্ধে FIR দায়ের হওয়ার পরই ‘সত্যি’টা জানাল পুলিশ]

একতার এমন পোস্টের পরই শোরগোল হিন্দি টেলিভিশন জগতে। প্রযোজকের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন টেলি-তারকারা। অতঃপর সেই পোস্টের কমেন্ট বক্সে আরোগ্যবার্তার বন্যা বয়ে গিয়েছে। অভিনেতা বিক্রান্ত মাসের মন্তব্য, “জলদি সুস্থ হয়ে ওঠো। অসংখ্য ভালবাসা আর আলিঙ্গন পাঠালাম।” পরিচালক হনসল মেহেতা লিখেছেন, “সাবধানে থেকো একতা।” এছাড়াও একতা কাপুরের আরোগ্য কামনা করে মেসেজ পাঠিয়েছেন মৌনী রায়, আরসলান গনি, হিনা খান, ধীরজ কাপুর, গৌতমী কাপুর থেকে শ্বেতা তিওয়ারি, গুনিত মোঙ্গা, আলি গনি, তরুণ মনসুখানির মতো তারকারা।

প্রসঙ্গত, আবারও চোখ রাঙিয়েছে অতিমারী। স্বাভাবিক জনজীবনে আবারও ছন্দপতন। দেশে করোনা (Covid-19) আক্রান্তের সংখ্যা যেমন হু-হু করে বেড়ে চলেছে, পাশাপাশি ওমিক্রনের বাড়বাড়ন্তেও জেরবার একাধিক রাজ্য। স্বাভাবিকভাবেই বিনোদুনিয়াও বিপর্যস্ত। একের পর এক তারকারা করোনায় আক্রান্ত হচ্ছেন। এদিন সকালেই সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন জন আব্রাহাম। করিনা কাপুর, অমৃতা অরোরার পর অর্জুন কাপুর-সহ তাঁর পরিবারের আরও ৪ সদস্যের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলেছে। যদিও আপাতত করোনাকে জয় করে স্বাভাবিক ছন্দে ফিরেছেন করিনা-অমৃতারা, কিন্তু বলিউডে (Covid cases in Bollywood) একের পর এক তারকার কোভিড আক্রান্ত হওয়ার খবর ঘুম উড়িয়েছে বিনোদুনিয়ার। পিছিয়ে নেই টলিউডও। জিৎ গঙ্গোপাধ্যায়, পার্ণো মিত্র-সহ সৃজিত মুখোপাধ্যায়ের শরীরেও থাবা বসিয়েছে কোভিড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Despite taking precautions ekta kapoor tests covid positive