শাহরুখের ‘পাঠান’ ছবিতে নয়া অবতারে দীপিকা, চমক আরও আছে!

এই চরিত্রের জন্য নাকি বিশেষভাবে হোমওয়ার্কও করেছেন অভিনেত্রী।

Deepika Padukone, Pathan, Shah Rukh Khan, bollywood, John Abraham, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, শাহরুখ খান, পাঠান
শাহরুখ খানের 'পাঠান' ছবিতে নয়া অবতারে দীপিকা পাড়ুকোন

শাহরুখ খানের (Shah Rukh Khan) কামব্যাক ফিল্ম পাঠান সিনেমায় যে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনয় করছেন, সেই খবর অনেক আগেই প্রকাশ্যে এসেছে। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর ফের এই জুটি ধরা দিতে চলেছে ‘পাঠান’ সিনেমায়। আর সেই ছবিতেই দীপিকার চরিত্রে রয়েছে চমক। কারণ, অভিনেত্রী নাকি বেজায় মন দিয়ে মারকাটারি অ্যাকশন দৃশ্যের জন্য হোমওয়ার্ক করছেন।

সূত্রের খবর, যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবিতে দীপিকা পাড়ুকোনকে হাড়হিম করা বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। ঘনিষ্ঠ সূত্রের খবর, “বর্তমান বলিউড অভিনেত্রী সেই সমস্ত অ্যাকশন সিকোয়েন্সের শ্যুট করতেই ব্যস্ত। ‘পাঠান’ ছবির এই বিশেষ দৃশ্যগুলি মুম্বইতেই শ্যুট হচ্ছে। এবং অভিনেত্রী এই দৃশ্যের শ্যুটিংয়ের আগে বেজায় ভাল করে প্রস্তুতিও নিয়েছেন।”

[আরও পড়ুন: ‘কত চিঠি লিখত, উপহার পাঠাত, ফিরে এসো’, হিমাচল ধসে অনুরাগীর মৃত্যুতে শোকবিহ্বল কঙ্গনা]

প্রসঙ্গত, ‘পাঠান’ ছবিতে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে (John Abraham)। শুধু তাই নয়, ক্যামিওর চরিত্রে থাকছেন সলমন খানও (Salman Khan)। নেপথ্যে পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

উল্লেখ্য, শাহরুখ-সলমন দুজনেই দুজনের ছবিতে পর্দায় ধরা দিয়েছেন একাধিকবার। এবারও, তার অন্যথা হচ্ছে না। শোনা যাচ্ছে, ‘পাঠান’-এ এক গানের দৃশ্যে দেখা যাবে সলমন খানকে। এসআরকের ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘ওম শান্তি ওম’ সিনেমায় যেমন ভাইজানকে দেখা গিয়েছিল, তেমনই ‘হর দিল জো প্যায়ার করেগা’ এবং ‘টিউবলাইট’-এ কিং খান স্ক্রিনস্পেস শেয়ার করেছিলেন সলমনের সঙ্গে। উপরন্তু, এক্স-ফ্যাক্টর যোগ করছে পর্দায় দীপিকা পাড়ুকোনের উপস্থিতি। আর এহেন তারকখচিত সিনেমা যখন, তখন এই সিনেমা নিয়ে দর্শকদের যে আলাদা একটা উন্মাদনা থাকবে, তা হলফ করেই বলা যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Details of deepika padukones role in shah rukh khan starrer pathan

Next Story
‘কত চিঠি লিখত, উপহার পাঠাত, ফিরে এসো’, হিমাচল ধসে অনুরাগীর মৃত্যুতে শোকবিহ্বল কঙ্গনাHimachal Pradesh Landslide, Kangana Ranaut, bollywood, কঙ্গনা রানাউত, হিমাচলে ভূমিধস, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com