শীতের দেশে একসঙ্গে দেব-পাওলি

বাঙালির মন তো, যে শীত হোক কিংবা ্গ্রীষ্ম, সবসময়ই বাইরের দিকে ছোটে। তার ওপরে পরিস্কার আকাশ, দূষণ মুক্ত পরিবেশে যেতে কার না ভাল লাগে। দেব-পাওলিরও বোধহয় তেমনই দশা।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: November 2, 2019, 08:24:39 AM

শহর কলকাতায় ঠাণ্ডার হালকা প্রভাব পড়েছে বটে, সকাল ও রাতে একটু হলেও পাখার বাতাসে শীত শীত করে। কিন্তু বাঙালির মন তো, যে শীত হোক কিংবা ্গ্রীষ্ম, সবসময়ই বাইরের দিকে ছোটে। তার ওপরে পরিস্কার আকাশ, দূষণ মুক্ত পরিবেশে যেতে কার না ভাল লাগে। দেব-পাওলিরও বোধহয় তেমনই দশা। তাইতো শীতের দেশে পাড়ি দিয়েছেন তারা। দেব সেই ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘আসছে আমার আপনার গল্প বলতে সাঁঝবাতি এই শীতে’। সত্যিই তো!

তবে জানা গিয়েছে, ঘুরতে নয়, সম্ভবত টুম্বলিংয়ে শুটিংয়ে গিয়েছেন তারা। তবে রথ দেখা কলা বেঁচা দুইই যে বেশ হচ্ছে তার প্রমাণ এই ছবি। প্রসঙ্গত, লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবি সাঁঝবাতির শুটিং করছেন তারা। দেব-পাওলির সঙ্গে তাই ছবিতে দেখা মিলল সোহিনী সেনগুপ্ত ও লিলি চক্রবর্তীর।

 

View this post on Instagram

 

আসছে আমার আপনার গল্প বলতে #সাঁঝবাতি এই শীতে

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

আরও পড়ুন, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিনবত্বের ছোঁয়া, ঘোষণা কমিটির

‘মাটি’র পর লীনা ও শৈবালের এটি দ্বিতীয় ছবি। তাঁদের ছবির মেজাজের সঙ্গে দেবকে মেলানোই একটা চমক।সাঁঝবাতিতে দেব কেন, এর উত্তরে পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় বলেছিলেন, “ছবির গল্পটা লিখতে লিখতেই দেবের কথা মাথায় আসে। আর দেব-পাওলি কিংবা অর্পিতা, প্রত্যেককেই নতুন রূপে দেখতে পাবেন দর্শক। গল্পটায় সন্ধ্যেবেলার একটা সুর আছে, প্রদীপের স্নিগ্ধতা রয়েছে।”

২৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘সাঁঝবাতি’। তাইতো একই ছবি দিয়ে সোশালে পাওলির ক্যাপশনে লেখা, ‘আহা কী আনন্দ আকাশে বাতাসে/সাঁঝবাতি আসছে এই বড়দিনে’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dev and paoli again unite for sanjhbati shooting156542

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
সতর্কবার্তা
X